দ্বিতীয় সেশনে লিড নিয়েছে উইন্ডিজ
প্রকাশ : ২৬ জুন ২০২২, ০০:৫১
দ্বিতীয় সেশনে লিড নিয়েছে উইন্ডিজ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

সেন্ট লুসিয়া টেস্টের দ্বিতীয় দিনের প্রথম সেশনে দাপুটে পারফরম্যান্স বাংলাদেশি বোলারদের। মধ্যাহ্নভোজের বিরতিতে যাওয়ার আগে উইন্ডিজের ৪ উইকেট তুলে নেয় টাইগাররা। তবে দ্বিতীয় সেশনে ফিরে আবার সাদামাটা বোলিং সফরকারীদের। এই সেশনে ৩০ ওভার বল করে কোনো উইকেট নিতে পারেনি সাকিব আল হাসানের দল। আগ্রাসী ব্যাটিংয়ে লিড নিয়েছে উইন্ডিজ।


বাংলাদেশকে প্রথম ইনিংসে ২৩৮ রানে গুটিয়ে প্রথম দিনে কোনো উইকেট না হারিয়ে ৬৭ রান করে ক্যারিবিয়রা। শনিবার প্রথম সেশনে ৭০ রান যোগ করলেও তারা উইকেট হারায় ৪টি। ওই ৪ উইকেটে স্কোর বোর্ডে ১৩৭ রান নিয়ে বাংলাদেশের প্রথম ইনিংসের সংগ্রহের চেয়ে ৯৭ রানে পিছিয়ে বিরতিতে যায় ক্রেইগ ব্র‍্যাথওয়েটের দল। দ্বিতীয় সেশনে ফিরে লিড নিয়েছে তারা। চা বিরতির আগে সেই ৪ উইকেটেই স্কোর বোর্ডে তুলেছে ২৪৮ রান। এতে ১৪ রানের লিড পেয়েছে উইন্ডিজ।


জার্মেইন ব্ল্যাকউড ২ এবং কাইল মায়ার্স ৪ রান নিয়ে দ্বিতীয় সেশনের খেলা শুরু করেন। এই সেশনে বাংলাদেশি বোলারদের অনিয়ন্ত্রিত বোলিংয়ের ফায়দা তুলেছেন অপরাজিত দুই ব্যাটসম্যান। প্রতিপক্ষকে কোনো সুযোগ না দিয়ে ব্যাট চালিয়ে ফিফটি তুলে নেন মায়ার্স। ৭৫ বলে ৭টি চার আর ১টি ছয়ের মারে এই মাইলফলক স্পর্শ করেন তিনি।


অন্যপ্রান্ত দেখেশুনে খেললেও ঠিকই রান বের করেছেন ব্ল্যাকউড। তিনিও হাঁটছেন অর্ধশতকের দিকে। এখন পর্যন্ত পঞ্চম উইকেটে তাদের অবিচ্ছেদ্য পার্টনারশিপ থেকে এসেছে ১১৯ রান। বাংলাদেশ দলের জন্য গলার কাটা হয়ে থাকা এ জুটি বড় লিডের বার্তা দিচ্ছে। চা পান করে ফিরেই এই পার্টনারশিপ না ভাঙতে পারলে বিপদ বাড়বে সফরকারীদের।


মায়ার্স ৮৬ বলে ৬০ এবং ব্ল্যাকউড ১১৭ বলে ৪০ রান নিয়ে দিনের তৃতীয় ও শেষ সেশনের খেলা শুরু করবেন।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com