ঢাকার টানা দ্বিতীয় হার, প্রথম জয় চট্টগ্রামের
প্রকাশ : ২২ জানুয়ারি ২০২২, ২১:৩১
ঢাকার টানা দ্বিতীয় হার, প্রথম জয় চট্টগ্রামের
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিপিএলের অষ্টম আসরে মিনিস্টার ঢাকা ও চট্টগ্রাম চ্যালেঞ্জার খেলেছে নিজেদের দ্বিতীয় ম্যাচ। শনিবার (২২ জানুয়ারি) দ্বিতীয় ম্যাচে চট্রগ্রাম জয়ের দেখা পেলেও টানা দ্বিতীয় হারের স্বাদ পেয়েছে তারকা বহুল ঢাকা।


চট্টগ্রামের দেয়া ১৬২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে সুবিধা করতে পারেননি ওপেনার মোহাম্মদ শাহাজাদ। মাত্র ৯ (১২) রান করে ক্যাচ তুলে দেন মুকিদুল ইসলামের বলে।


দলের বিপদে তামিম থিতু হলেও তার ধীর ব্যাটিং বিপদে ফেলে দলকে। তিনি ৪৫ বলে ৬টি চার ও ২ ছয়ে করেন ৫২ রান করে বোল্ড হয়ে ফেরেন শরিফুলের বলে। নাঈম শেখ ৪ রানে ফেরেন নাসুম আহমেদের বলে ক্যাচ দিয়ে। অধিনায়ক মাহমুদউল্লাহকেও ৫ রানে ফেরান নাসুম।


আন্দ্রে রাসেল আজও জ্বলে উঠতে পারেননি, ১০ বলে ১২ রান করে ফেরেন নাসুমের বলে ক্যাচ দিয়ে। শেষ দিকে শুভাগত হোমের ১৩, ইশুরু উদানার ১৬ রান শুধু হারের ব্যবধান কমিয়েছে। ১৯.৫ ওভারে ১৩১ রানে অল আউট হয়ে চট্টগ্রামের কাছে ৩০ রানের ব্যবধানে হেরে মাঠ ছাড়ে ঢাকা।


চট্টগ্রামের পক্ষে ৪ উইকেট নেন শরিফুল ইসলাম, ৩ উইকেট নেন নাসুম ও ১ উইকেট করে নেন মুকিদুল ইসলাম এবং নাঈম ইসলাম।


এর আগে সন্ধ্যায় টসে হেরে ব্যাট করতে নেমে ওপেনার কেনার লুইসকে ২ রানে হারিয়ে বিপাকে পড়লেও আরেক ওপেনার উইল জ্যাকস খেলেন ২৪ বলে ৪২ রানের ইনিংস।


দলীয় অধিনায়ক মেহেদী হাসান মিরাজ ২৫ (২৫) ও সাব্বির রহমানের ২৯ (১৭) রানে ফেরায় চাপে পড়ে দল। সেই চাপ কাটিয়ে ওঠান আগের বেনি হাওয়েল। আজও শেষ দিকে ১৯ বলে করেন ৩৭ রান। তাতে চট্টগ্রামের সংগ্রহ হয় ৮ উইকেটে ১৬১ রান।


ঢাকার পক্ষে ৩ উইকেট নেন রুবেল হোসেন। এছাড়া আরাফাত সানি, ইশুরু উদানা, শুভাগত হোম ও মাহমুদউল্লাহ নেন ১টি করে উইকেট।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com