বিজয়ের শিশুশিক্ষার বাংলা সফটওয়্যারসহ সাশ্রয়ী দামের ট্যাব
প্রকাশ : ১৪ জুলাই ২০১৮, ১৩:২২
বিজয়ের শিশুশিক্ষার বাংলা সফটওয়্যারসহ সাশ্রয়ী দামের ট্যাব
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিনদিনের স্মার্টফোন ও ট্যাব মেলায় সাশ্রয়ী দামের একটি ট্যাব বিক্রি করছে বিজয়। ট্যাবটির দাম মাত্র ৮ হাজার টাকা। এটি মিলছে বিজয় ডিজিটালের স্টলে।


শিক্ষার ডিজিটাল রূপান্তরের অংশ হিসেবে প্রতিষ্ঠানটি এই মিনি ল্যাপটপটি বিক্রি করছে। বিশেষভাবে শিশুদের জন্য উপযোগী ট‍্যাবটি ল্যাপটপ হিসেবেও ব‍্যবহার করা যাবে।


অরিজিনিাল উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম চালিত মিনি ল্যাপটপটিতে রয়েছে ৮ দশমিক ১ ইঞ্চি টাচস্ক্রিন ডিসপ্লে। এতে রয়েছে বাংলা কিবোর্ড।


ট‍্যাবটিতে রয়েছে এক গিগাবাইট র‍্যাম, ১৬ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ। ১.৮৩ গিগাহার্টজ ইন্টেল প্রসেসরের এই ল্যাপটপে চাইলে ৩২ গিগাবাইট পর্যন্ত এসডি কার্ড ব্যবহার করা যাবে।


এতে কানেকটিভিটির জন্য আছে ওয়াইফাই, ব্লুটুথ ক্যামেরা ও হেডফোন।


ল্যাপটপটিতে রয়েছে বিজয় ডিজিটালের চার হাজার টাকা মূল্যের শিক্ষামূলক সফটওয়্যার। শিশুশিক্ষার বাংলা সফটওয়্যারগুলো হলো- বিজয় প্রাথমিক শিশুশিক্ষা ১, শিশুশিক্ষা ২, প্রাক প্রাথমিক শিক্ষা, প্রাথমিক শিক্ষা ১,২ ও ৩ ইনস্টল করা আছে।


এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাচ্ছে। অংশ নিয়েছে স্যামসাং, টেকনো, সিম্ফনি, উই, হুয়াওয়ে, নকিয়া, অপ্পো, ভিভো, আইফোন, লাভা, উইনম্যাক্স, লেনেভো, ডিটেইল, উইমিডিজি, সোলার ইলেক্ট্রো এবং বিজয়সহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান।


আজ রাত আটটা পর্যন্ত সবার জন্য মেলা উন্মুক্ত।


বিবার্তা/উজ্জ্বল/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com