উপায় একাউন্টে কর্মীদের বেতন দেবে প্রাণ-আরএফএল গ্রুপ
প্রকাশ : ২৩ জুন ২০২২, ১৮:৩৯
উপায় একাউন্টে কর্মীদের বেতন দেবে প্রাণ-আরএফএল গ্রুপ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশের দ্রুত বর্ধণশীল মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান উপায়-এর মাধ্যমে কর্মীদের বেতন দিবে দেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপ। প্রাণ-আরএফএল গ্রুপের বিভিন্ন কারখানার কর্মীরা বেতন পাবেন তাদের নিজ নিজ উপায় একাউন্টে।


এছাড়াও উপায় কাস্টমাররা তাদের উপায় একাউন্ট ব্যবহার করে প্রাণ-আরএফএল গ্রুপের বিভিন্ন অঙ্গ প্রতিষ্ঠান যেমন, বেস্ট বাই, ভিশন ইলেক্ট্রনিক্স, ওয়াকার (ফুটওয়ার), টেস্টি ট্রিট, মিঠাই, রিগাল ফার্নিচার, ডেইলি শপিং, অথবা ডটকম এর ১৮০০ এর বেশি আউটলেট থেকে কেনাকাটা করতে পারবেন।


উপায়-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও রেজাউল হোসেন এবং প্রাণ-আরএফএল গ্রুপের চিফ ফাইনান্সিয়াল অফিসার উজমা চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে আজ বৃহস্পতিবার (২৩ জুন) ঢাকার একটি হোটেলে এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর করেন। উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।


চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রেজাউল হোসেন বলেন, প্রাণ-আরএফএল গ্রুপে তাদের বিভিন্ন কারখানার কর্মীদের বেতন প্রদানের মাধ্যম হিসেবে উপায়কে নির্বাচন করায় এবং প্রাণ গ্রুপের বিভিন্ন ব্যান্ড আউটলেটে উপায় পেমেন্ট সুবিধা চালু করতে পারায় আমরা আনন্দিত। আমরা আশাকরি প্রাণের কর্মীরা নির্বিঘ্নে উপায়-এর বিভিন্ন সেবা উপভোগ করতে পারবেন।


উজমা চৌধুরী বলেন, আমাদের কর্মীদের সুবিধা হবে এমন কিছু অনন্য ফিচার থাকায় আমরা উপায়কে নির্বাচন করেছি। ভবিষ্যতে প্রাণ ও উপায়ের মধ্যে আরো কাযক্রমে বৃদ্ধি পাবে বলে আমি আশাকরি।


উপায় একাউন্টে বেতন প্রাপ্তির পর প্রাণের কর্মীরা উপায়ের যেকোন এজেন্ট পয়েন্ট হতে সাশ্রয়ী খরচে টাকা তুলতে পারবেন।


উপায় একাউন্টে রয়েছে মাল্টিওয়ালেট ফিচার। প্রাইমারী ওয়ালেটের পাশাপাশি রয়েছে স্যালারী ওয়ালেট, রেমিটেন্স ওয়ালেট এবং ডিসবার্জমেন্ট ওয়ালেট।


উপায় একাউন্টে বেতন গ্রহণের পাশাপাশি প্রাণের কর্মীরা ফান্ড ট্রান্সফার, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পেমেন্ট, মার্চেন্ট পেমেন্টসহ বিভিন্ন ধরণের এমএফএস সেবা নিতে পারবেন।


২০২১ সালের ১৭ মার্চ আনুষ্ঠানিক যাত্রা শুরু করে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি ‘উপায়’। বর্তমানে উপায় বিস্তৃত পরিসরে এমএফএস সেবা প্রদান করছে ইউএসএসডি এবং মোবাইল অ্যাপ উভয়ের মাধ্যমে। উপায় এর মাধ্যমে গ্রাহকরা সব ধরনের আর্থিক লেনদেন যেমন: ক্যাশ-ইন, ক্যাশ-আউট, ইউটিলিটি বিল পেমেন্ট, মার্চেন্ট ও ই-কমার্স পেমেন্ট; রেমিট্যান্স, বেতন ও সরকারি ভাতা গ্রহণ এবং মোবাইল রিচার্জ ছাড়াও ট্রাফিক ফাইন পেমেন্ট এবং ভারতীয় ভিসা ফি পেমেন্টের মতো এক্সক্লুসিভ সেবা গ্রহণ করতে পারছেন।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com