ইনফিনিক্স নোট ১২ জি৯৬
প্রকাশ : ২৩ মে ২০২২, ১৯:৫৯
ইনফিনিক্স নোট ১২ জি৯৬
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রযুক্তি বাজারে নতুন একটা ফোন নিয়ে আসছে ইনফিনিক্স। মডেল ইনফিনিক্স নোট ১২ জি৯৬। মিড বাজেটের ফোনটিতে দেওয়া হয়েছে অত্যাধুনিক এবং উন্নত ফিচারসহ সবরকম সুযোগ-সুবিধা। চলুন দেখে নেওয়া যাক কী কী স্পেসিফিকেশন ও বিশেষ ফিচার রয়েছে ফোনটিতে।


ডিসপ্লে: ইনফিনিক্স নোট ১২ জি৯৬ মোবাইলটিতে দেওয়া হয়েছে ৬.৭ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে। এই ফোনটির স্ক্রিন রেজুলেশন দেওয়া হয়েছে ১০৮০X২৪০০ পিক্সেল। এছাড়া এই ফোনটির পিপিআই ডেনসিটি দেওয়া হয়েছে ৩৯৩।


বডি: এই মোবাইলটির ডিভাইস হবে ফ্যাবলেট টাইপের। ডুয়েল সিম ব্যবহার করা যাবে এই ফোনটিতে। এই মোবাইলটির আয়তন হবে ১৬৪.৬X৭৬.৮X৮ মিলিমিটার এবং ওজন হবে মাত্র ১৮৫ গ্রাম।


হার্ডওয়্যার:ইনফিনিক্স নোট ১২ জি৯৬ ফোনটির চিপসেট দেওয়া হয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৬ অক্টাকোর প্রসেসর। এছাড়া জিপিইউ দেওয়া হয়েছে এআরএম মালি জি ৫৭ এমসি২। এতে সাথে দেওয়া হয়েছে ৮ জিবি র‍্যাম এবং ১২৮/২৫৬ জিবি ফোন স্টোরেজ।


ফোনটিতে দেওয়া হয়েছে অ্যান্ড্রোয়িড ভার্সন ১২। ৪জি প্রযুক্তির হতে চলেছে এই ফোনটি। ইউএসবি ওটিজি এবং টাইপ সি পোর্ট, পোর্ট ২.০ দেওয়া হয়েছে ফোনটিতে। এছাড়া ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক, ব্লুটুথ , ওয়াইফাই ৬ সহ যাবতীয় সুবিধা।


ইনফিনিক্স নোট ১২ জি৯৬ মোবাইলটির ব্যাটারি দেওয়া হয়েছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের। এছাড়া ফোনটির সাথে দেওয়া হয়েছে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং সিস্টেম। হার্ডওয়্যার সেকশনটি এখানে খুব ভাল দেওয়া হয়েছে।


ক্যামেরা:ইনফিনিক্স নোট ১২ জি৯৬-তে দেওয়া হয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটাপ যার প্রাথমিক ক্যামেরাটি হবে ৫০ মেগাপিক্সেলের ওয়াইড, ২ মেগাপিক্সেলের ডেপথ এবং অপরটি হবে একটি কিউভি জিএ সেন্সর। এছাড়া সাথে দেওয়া হয়েছে একটি এলইডি ফ্ল্যাশ।


উক্ত ফোনটিতে ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে ১৬ মেগাপিক্সেলের একটি সেন্সর। প্রত্যেক ক্যামেরাতেই ১০৮০ পি৩০ এফপিএস এর ভিডিও রেকর্ডিং করা যাবে। প্রত্যেক ক্যামেরাতেই থাকবে এইচডিআর, প্যানোরামা, পোরট্রেইট, বিউটি মোড, কোয়াড এলইডি ফ্ল্যাশ-এর সুবিধা।


মূল্য:ইনফিনিক্স নোট ১২ জি৯৬ মোবাইলটির মূল্য নির্ধারণ করা হয়েছে বাংলাদেশী মূল্য অনুযায়ী ১৭ হাজার ৪৭৯ টাকা। চলতি মাসেই লঞ্চ করা হবে ফোনটি।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com