বাজেট সেগমেন্টের নতুন ফোন ভিভো ওয়াই০১
প্রকাশ : ২৩ মে ২০২২, ১৯:১৯
বাজেট সেগমেন্টের নতুন ফোন ভিভো ওয়াই০১
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বৈশ্বিক স্মার্টফোন প্রস্তুতকারী ব্র্যান্ড ভিভো তাদের ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন ওয়াই০১ উদ্বোধন করেছে। সাশ্রয়ী মূল্যের এই স্মার্টফোনটিতে কাঙ্ক্ষিত ও চমৎকার সব ফিচার মিলবে।


ওয়াই সিরিজের ফোনগুলো তরুণদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। অল্প দামের মধ্যে বহুসংখ্যক প্রিমিয়াম ফিচারের সুবিধাই এই জনপ্রিয়তার মূল কারণ। তাই, সন্দেহাতীতভাবেই ভিভোর ওয়াই সিরিজের নতুন এই হ্যান্ডসেট ওয়াই০১ তরুণদের চাহিদা মেটাতে পুরোপুরি উপযুক্ত।


৮.২৮ মিলিমিটার সরু বডির ওয়াই০১ এর স্টাইলিশ থ্রি ডি ব্যাক কভার ফোনটিকে দেখতে আরও আকর্ষণীয় করে তুলেছে। অত্যন্ত সরু বডির ফোনটি দেখতে যেমন স্টাইলিশ তেমনি এতে স্বাচ্ছন্দ্যে গ্রিপও পাবেন এর ব্যবহারকারীরা। বিশাল ব্যাটারি ও প্রসেসর থাকলেও মাত্র ১৭৮ গ্রামের ফোনটি হাতে ব্যবহারের সময় বেশ হালকা মনে হবে। আর, ৬.৫১ ইঞ্চির হেলিও ফুলভিউ ডিসপ্লে স্ট্রিমিং এক্সপিরিয়েন্সকে আরও স্বাচ্ছন্দ্যময় করে তুলবে।


ভিভো ওয়াই০১-এর ফেইস ওয়েক আনলক ফিচার আপনার চেহারা শনাক্ত করার সঙ্গে সঙ্গে ফোনটি আনলক করবে। এছাড়া এই স্মার্টফোনের শক্তিশালী ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির জন্য একসাথে একাধিক ভারি ভারি কাজ সহজেই করে ফেলা সম্ভব। ২+৩২ জিবি র‌্যাম ও হেলিও পি৩৫ প্রসেসর আপনার হাই-গ্রাফিক গেম খেলার এক্সপিরিয়েন্সকে আরও নিখুঁত ও দুর্দান্ত করবে।


ভিভো ওয়াই০১-এর এক্সক্লুসিভ/বিশেষ মাল্টি-টার্বো ৩.০ প্রযুক্তি ফোনের পারফরমেন্সকে আরও দ্রুত করবে এবং একাধিক অ্যাপ ও গেম অনায়াসে ব্যবহারের ক্ষেত্রে ভীষণ সহায়ক হবে। আর ক্যামেরার কথা বলতে গেলে, ওয়াই০১-এ থাকছে ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা ও ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এর সাহায্যে বেশ দৃষ্টিনন্দন ছবি তোলা যাবে।


চোখ জুড়ানো এলিগেন্ট ব্ল্যাক ও স্যাফায়ার ব্লু রং-এ ভিভোর এই নতুন স্মার্টফোনটি পাওয়া যাবে। মাত্র ৯ হাজার ৯৯০ টাকার এই স্মার্টফোনটি পাওয়া যাবে ভিভোর সকল শো-রুম ও ই-কমার্স সাইটে।


বিবার্তা/গমেজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com