আখেরি মোনাজাতে অংশ নিচ্ছেন নারীরাও
প্রকাশ : ২২ জানুয়ারি ২০২৩, ১১:২০
আখেরি মোনাজাতে অংশ নিচ্ছেন নারীরাও
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব আখেরি মোনাজাতের মধ্য দিয়ে আজ রবিবার শেষ হতে যাচ্ছে। মোনাজাতে অংশ নিচ্ছেন নারীরাও।


সকাল ৯টায় দেখা যায় হাসপাতাল ও পূর্ব থানা এলাকায় দুই শতাধিক নারী স্টেশন রোড ও বাটা গেট ছাড়াও ময়দানের আশপাশের অলিগলিতে বিভিন্ন দলে ভাগ হয়ে বসে আছেন আখেরি মোনাজাতে অংশ নিতে।


আশুলিয়া থেকে এসেছেন মাসুমা আক্তার। তিনি বলেন, আমরা ৯ জন নারী আখেরি মোনাজাতে অংশ নিতে ভোরে এসেছি। ১০ টাকায় পলিথিন কিনে সড়কের পাশে বাটা বিক্রয় কেন্দ্রের সামনে বসেছি।


রাজধানীর উত্তরা থেকে এসেছেন সুফিয়া বেগম। তিনি বলেন, অসুস্থ সন্তানের রোগমুক্তি কামনা করতে আমি ইজতেমা মাঠে এসেছি। আমি আমার সন্তানের জন্য দোয়া চাইবো আল্লাহর কাছে। আমার সঙ্গে আরও ৪ জন নারী ইজতেমা ময়দানে এসেছেন আখেরি মোনাজাতে অংশ নিতে।


তাবলীগ জামাতের কাকরাইলের সূরা সদস্য এবং সা’দপন্থীদের বাংলাদেশের মূল দায়িত্বপালনকারী সৈয়দ ওয়াসিফুল ইসলাম জানান, রোববার সকাল ১০টার দিকে শুরু হয় হেদায়তী বয়ান। এরপর বেলা ১২টার দিকে এবারের বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাত অনুষ্ঠিত হবে। হেদায়তী বয়ান করবেন ভারতের মাওলানা ইউসুফ বিন সা’দ কান্ধলভী, তার বাংলায় তরজমা করবেন মাওলানা জিয়া বিন কাসিম। আখেরি মোনাজাতও পরিচালনা করবেন মাওলানা সা’দ সাহেবের বড় ছেলে মাওলানা ইউসুফ বিন কান্ধলভী। এদিন বাদ ফজর বয়ান করেন ভারতের মাওলানা মুরসালিন।


বিবার্তা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com