ঢাকা-১০ আসন শতভাগ লোডশেডিং মুক্ত: তাপস
প্রকাশ : ২৩ জুলাই ২০১৯, ১৯:৩০
ঢাকা-১০ আসন শতভাগ লোডশেডিং মুক্ত: তাপস
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ব্যারিস্টার ফজলে নূর তাপস বলেছেন, গ্রীন রোড ডরমিটরি ৩৩/১১ কেভি জিআইএস উপকেন্দ্র উদ্বোধনের দিনটি আমাদের কাছে একটি আনন্দের দিন। এই উপকেন্দ্র উদ্বোধনের মাধ্যমে ঢাকা-১০ আসনের এলাকা শতভাগ লোডশেডিং মুক্ত করতে সক্ষম হয়েছি।


মঙ্গলবার ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (ডিপিডিসি) গ্রীন রোড ডরমিটরি ৩৩/১১ কেভি জিআইএস উপকেন্দ্রের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।


এই উপকেন্দ্রের জমি খুঁজে বের করার ইতিহাস বলতে গিয়ে তিনি বলেন, আমরা এই অঞ্চলের যে জমি পেয়েছি, প্রতিটি জমিই আমরা জনকল্যাণে ব্যবহার করেছি। স্কুল কলেজসহ বিভিন্ন সেবামূলক প্রতিষ্ঠানের কাজে এসব জমি ব্যবহার করা হয়েছে। এসব জমি পাওয়ার বিষয়ে প্রধানমন্ত্রীর সহযোগিতা কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করেন তিনি।


তিনি বলেন, আজকের অনুষ্ঠান থেকে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই, এই এলাকার উন্নয়নের জন্য, জনকল্যাণের জন্য, যখনই প্রধানমন্ত্রীর কাছে জমি চেয়েছি তিনি প্রতীকী মূল্যে জমি পেতে সহযোগিতা করেছেন। আগামীতে আমরা ঢাকা-১০ আসনকে সবুজ ও পরিচ্ছন্ন ঢাকা হিসেবে গড়ে তুলবো।


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিপিডিসির ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী বিকাশ দেওয়ান। অনুষ্ঠানে ডিপিডিসির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এছাড়া ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক কাজী মোরশেদ হোসেন কামাল, কলাবাগান থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবুলসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ডিপিডিসির ওপর একটি ভিডিও চিত্র প্রদর্শন করা হয়।


বিবার্তা/বাণী/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com