শিরোনাম
চোখ মেলে তাকিয়েছেন এরশাদ: জিএম কাদের
প্রকাশ : ০৯ জুলাই ২০১৯, ১৮:০৯
চোখ মেলে তাকিয়েছেন এরশাদ: জিএম কাদের
ফাইল ছবি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা আগের চেয়ে কিছুটা উন্নতি হয়েছে। ডাকলে কিছুটা সাড়া দিচ্ছেন এবং চোখ খুলে তাকিয়েছেন বলে জানিয়েছেন পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের।


মঙ্গলবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের সবশেষ শারীরিক অবস্থা সম্পর্কে গণমাধ্যমকে তিনি এ কথা জানান।


সম্মিলিত সামরিক হাসপাতালের চিকিৎসকদের বরাত দিয়ে জিএম কাদের বলেন, চিকিৎসকরা ঘুমের ওষুধের মাত্রা কমিয়ে দিয়েছেন, তাই মঙ্গলবার পল্লীবন্ধু এরশাদ ডাকলে চোখ মেলে সাড়া দিচ্ছেন।


তিনি বলেন, এরশাদের শরীরের সংক্রমণ অনেকটাই কমেছে। কিডনী কতটা কাজ করছে সেটি পরীক্ষা করতে আজ চিকিৎসকরা ডায়ালাইসিস বন্ধ রেখেছেন। তবে লিভারে বিলোরুবিনের মাত্রা কিছুটা বেড়েছে। এরশাদের রক্তে প্রতিদিনই কিছুটা প্লাটিলেট দেয়া হচ্ছে।


এরশাদ এখনো শঙ্কামুক্ত নন জানিয়ে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, গতকালের চেয়ে হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থার অবনতি হয়নি বরং কিছুটা উন্নতি হয়েছে। তবে তিনি এখনো শঙ্কামুক্ত নন।


সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির মহাসচিব এবং সংসদে বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা জাতীয় প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির সদস্য সাংবাদিক হাসান আরেফিন এবং বাংলাদেশ ক্রাইম রিপোটার্স এসোসিয়েশনের সাবেক সভাপতি এবং দৈনিক ভোরের কাগজের প্রধান প্রতিবেদক সৈয়দ আখতারুজ্জামান সিদ্দিকী লাবলুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। তিনি সাংবাদিকদ্বয়ের রুহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।


মসিউর রহমান রাঙ্গা জাতীয় পার্টির চেয়ারম্যানের রোগমুক্তি এবং সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমে এরশাদকে নিয়ে গুজব এড়িয়ে চলতে গণমাধ্যম কর্মী ও দেশবাসীর প্রতি অনুরোধ জানিয়েছেন।


এসময় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, মো. আজম খান, শফিকুল ইসলাম সেন্টু, আলমগীর সিকদার লোটন, উপদেষ্টা- মেজর (অব.) আশরাফ উদ দৌলা, ড. নুরুল আজহার, ভাইস চেয়ারম্যান- অধ্যাপক ইকবাল হোসেন রাজু, যুগ্ম মহাসচিব নুরুল ইসলাম ওমর, হাসিবুল ইসলাম জয়, সুলতান আহমেদ সেলিম, সম্পাদক মন্ডলীর সদস্য মো. শামসুল হক, মো. ইসাহাক ভূঁইয়া, ফখরুল আহসান শাহজাদা, মো. হেলাল উদ্দিন, সুলতান মাহমুদ, এম.এ. রাজ্জাক খান, মো. হুমায়ন খান, মো. গোলাম মোস্তফা, রেজাউল করিম, আবু সাঈদ স্বপন, মিজানুর রহমান মিরু, কেন্দ্রীয় নেতা- এমএ. সালাম, আব্দুস সাত্তার, শেখ মোহাম্মদ আলী, সোলায়মান সামি, মো. মিন্টু, আল মনির, ছাত্রসমাজের সদস্য সচিব- ফয়সাল দিদার দীপু।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com