শিরোনাম
ধর্ষকদের আশ্রয়দাতাদেরও দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে: ইনু
প্রকাশ : ১৪ মে ২০১৯, ১৬:০৯
ধর্ষকদের আশ্রয়দাতাদেরও দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে: ইনু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, ধর্ষক-নির্যাতকদের প্রশাসনিক-রাজনৈতিক আশ্রয়-প্রশ্রয়দাতা পৃষ্ঠপোষকদেরও দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। রাজনৈতিক নেতৃত্ব ও শক্তিকে ধর্ষণ-নির্যাতনসহ সকল সামাজিক অনাচার-অবিচারের বিরুদ্ধে মুখ খুলতে হবে।


তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী নির্যাতন-ধর্ষণ-হত্যার বিরুদ্ধে শূন্যসহিষ্ণু অবস্থান গ্রহণ করার পরও পুলিশ প্রশাসনের যে অফিসাররা এবং যে রাজনৈতিক নেতারা ধর্ষক-নির্যাতক-খুনিদের সাথে হাত মিলায় তাদের বিরুদ্ধে রাজনৈতিক ও সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে।


মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের সামনে নারী-ছাত্রী-শিশু নির্যাতন-ধর্ষণ-হত্যার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা, নির্যাতক-ধর্ষক-খুনি ও তাদের পৃষ্ঠপোষকদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত এবং কর্মস্থল, শিক্ষা প্রতিষ্ঠান, চলাফেরা-যাতায়াত, গৃহে নারী-শিশুর নিরাপত্তা নিশ্চিত করার দাবিতে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ ঢাকা মহানগর কমিটি আয়োজিত মানববন্ধন-সমাবেশে তিনি এসব কথা বলেন।



ঢাকা মহানগর জাসদের যুগ্ম সমন্বয়ক নুরুল আখতারের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন-সমাবেশে বক্তব্য রাখেন জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার, সহ-সভাপতি মীর হোসাইন আখতার, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান শওকত, সহ-সভাপতি সফি উদ্দিন মোল্লা, শহীদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, শওকত রায়হান, সাংগঠনিক সম্পাদক, মো. নুরুন্নবী, জাতীয় শ্রমিক জোট-বাংলাদেশের সভাপতি সাইফুজ্জামান বাদশা, জাতীয় যুব জোটের সাধারণ সমআদক শরিফুল কবির স্বপন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি আহসান হাবীব শামীম প্রমুখ।


বিবার্তা/বাণী/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com