শিরোনাম
দুপুরে হাসপাতাল ছাড়ছেন ওবায়দুল কাদের
প্রকাশ : ০৫ এপ্রিল ২০১৯, ১১:৫৬
দুপুরে হাসপাতাল ছাড়ছেন ওবায়দুল কাদের
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আজ শুক্রবার হাসপাতাল থেকে ছাড়পত্র পেতে যাচ্ছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সিংগাপুর স্থানীয় সময় শুক্রবার বিকেল ৩টায় (বাংলাদেশ সময় দুপুর ১টা) সিংগাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল ছাড়ার কথা রয়েছে তার।


ধীরে ধীরে তার স্বাস্থ্যের অবস্থার উন্নতি হচ্ছে। এখন সম্পূর্ণ সুস্থ এমনটাই জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। তাই আজই সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হচ্ছে আওয়ামী লীগের এই সাধারণ সম্পাদককে।


হাসপাতালে উপস্থিত ওবায়দুল কাদেরের ঘনিষ্ঠ একটি সূত্র এ তথ্য নিশ্চিত করে জানায়, এরই মধ্যে ওবায়দুল কাদের হাসপাতাল ছাড়তে সব ধরনের প্রস্তুতি নিয়ে রেখেছেন। কাগজপত্র প্রস্তুত হওয়ার পর হাসপাতাল কর্তৃপক্ষের আনুষ্ঠানিক ঘোষণা এলেই তিনি হাসপাতাল ছাড়বেন।


এরই মধ্যে আজ সকালে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তোলা ওবায়দুল কাদেরের একটি ছবি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেছেন দিনাজপুর-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম। যেখানে দেখা যাচ্ছে ওবায়দুল কাদেরের পাশে তিনি বসে আছেন। সেখানে সড়কমন্ত্রীকে অনেকটা আত্মবিশ্বাসী ও প্রাঞ্জল মনে হচ্ছে।


ছবির সঙ্গে হুইপ ইকবালুর রহিম লিখেছেন, 'আজ সকালে মাউন্ট এলিজাবেথ হসপিটালে। আমাদের প্রিয় কাদের ভাই এখন সম্পূর্ণ সুস্থ। আজ সকালে মাউন্ট এলিজাবেথ হসপিটালে।' সেখানে তিনি তারিখ যুক্ত করে লিখেছেন, '০৫-০৪-১৯'


উল্লেখ্য, গত ৩ মার্চ ভোরে ফজরের নামাজের পর হঠাৎ শ্বাস-প্রশ্বাসে সমস্যা দেখা দিলে ওবায়দুল কাদেরকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়। প্রথমে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) নেয়া হলেও পরে হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রাখা হয় তাকে। পরে এনজিওগ্রামে কাদেরের হার্টে তিনটি ব্লক ধরা পড়ে। পরে শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল হলে গত ৪ মার্চ বিকেলে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com