শিরোনাম
আওয়ামী লীগের সম্মেলন চলতি বছরের শেষে
প্রকাশ : ২৯ মার্চ ২০১৯, ২২:০২
আওয়ামী লীগের সম্মেলন চলতি বছরের শেষে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

তারিখ চূড়ান্ত না হলেও চলতি বছরের শেষ দিকে ক্ষমতাসীন আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে দলের উপদেষ্টা পরিষদ ও সভাপতিমণ্ডলীসহ সংশ্লিষ্টদের নিয়ে ৮টি টিম গঠন করা হবে। দলের বৈঠকে উপস্থিত একাধিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।


শুক্রবার বিকেলে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


বৈঠক সূত্রে জানা গেছে, আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন এ বছরের শেষের দিকে অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত হয়েছে। আসন্ন কাউন্সিল উপলক্ষে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ, সভাপতিমণ্ডলীসহ সংশ্লিষ্টদের নিয়ে ৮ বিভাগের জন্য ৮টি টিম গঠনের সিদ্ধান্ত হয়েছে।


এসব টিম আওয়ামী লীগের তৃণমূল পর্যন্ত সম্মেলন সফলভাবে সম্পন্ন করতে যাবতীয় প্রস্তুতি নিতে কাজ করবে। এছাড়া সম্মেলন উপলক্ষে সাংগঠনিক সফরে নেতৃত্ব দেবেন দলের উপদেষ্টাপরিষদ, সভাপতিমণ্ডলীর সদস্যরা। এ টিমগুলোই পরবর্তীতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালনের প্রস্তুতি গ্রহণে কাজ করবে।


বৈঠকে বনানীর অগ্নিকাণ্ড ও নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের মসজিদে সন্ত্রাসী হামলায় শোক জানানো। উভয় ঘটনায় নিহতদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।


বিবার্তা/শান্ত/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com