শিরোনাম
‘আমাদের স্বাধীনতাকে কেড়ে নেয়া হয়েছে’
প্রকাশ : ২৭ মার্চ ২০১৯, ১৮:১১
‘আমাদের স্বাধীনতাকে কেড়ে নেয়া হয়েছে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আজকে আমাদের স্বাধীনতাকে কেড়ে নেয়া হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, আজ থেকে ৪৮ বছর আগে বাংলাদেশ স্বাধীন হয়েছে। কিন্তু আসলে কি আমরা স্বাধীন হয়েছি? আমরা এখন স্বাধীন হইনি, মুক্ত হইনি। আজকে একটা পাথর আমাদের বুকের ওপর চেপে বসেছে।


আজ বুধবার বিকেলে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যায়ের সামনে দলটির পূর্বঘোষিত র‌্যালির উদ্ধোধন ঘোষণাকালে তিনি এসব কথা বলেন।


নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, স্বাধীনতা দিবসের এই দিনে অত্যাচার নির্যাতনের মধ্য দিয়ে যারা একদলীয় শাসন ব্যবস্থা প্রবর্তন করতে চায় তাদেরকে আমরা অপসারণ করি। আসুন জনগণের ঐক্য সৃষ্টি করে দল-মত নির্বিশেষে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করি এবং একইসঙ্গে গণতন্ত্রকে মুক্ত করি।


তিনি বলেন, আমাদের নেত্রী যিনি তার সারাটি জীবন মানুষের জন্য সংগ্রাম করেছেন যিনি স্বাধীনতাকে সুসংগত করার জন্য কাজ করেছেন সেই মহান নেত্রীকে আজ সম্পূর্ণ বেআইনিভাবে মিথ্যা মামলা দিয়ে ন্যায্য অধিকার থেকে বঞ্চিত করে কারাগারে বন্দি করে রাখা হয়েছে। তিনি অত্যন্ত অসুস্থ। আজকে তাকে চিকিৎসা পর্যন্ত দেয়া হচ্ছে না।


র‌্যালির উদ্বোধনকালে উপস্থিত ছিলেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালসহ দলীয় নেতাকর্মীরা।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com