শিরোনাম
কাদেরের শারীরিক অবস্থা ভালোর দিকে: হানিফ
প্রকাশ : ০৪ মার্চ ২০১৯, ১২:১৭
কাদেরের শারীরিক অবস্থা ভালোর দিকে: হানিফ
বিবার্তা প্রতিবিদক
প্রিন্ট অ-অ+

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের অবস্থা ক্রমান্বয়ে উন্নতির দিকে যাচ্ছে বলে জানিয়েছেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।


কাদের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) করোনারি কেয়ার ইউনিটের (সিসিইউ) আইসিইউতে চিকিৎসাধীন আছেন। সোমবার বিএসএমএমইউতে কাদেরকে দেখে এ তথ্য জানান তিনি।


হানিফ বলেন, দলের সাধারণ সম্পাদকের শারীরিক অবস্থা ভালোর দিকে। তার চিকিৎসার দায়িত্বে থাকা ডাক্তাদের সঙ্গে আমি কথা বলেছি। তারা জানিয়েছেন, তাকে সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে। তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন বলে তার আশা।


তিনি আরো বলেন, তার চিকিৎসার দায়িত্বে থাকা মেডিকেল বোর্ড মিটিং করে দুপুর ১টার পর বিএসএমএমইউ ভিসি তার সর্বশেষ অবস্থা নিয়ে প্রেস বিফ্রিং করবেন।


হানিফ বলেন, কাদেরকে দেখতে ভারতের বিখ্যাত হৃদ্‌রোগ বিশেষজ্ঞ দেবী শেঠি ঢাকায় আসছেন। আজ দুপুরে তার ঢাকায় আসার কথা।


রবিবার ভোরে হঠাৎ শ্বাসপ্রশ্বাসের সমস্যা দেখা দেয় ওবায়দুল কাদেরের। এরপর তাকে বিএসএমএমইউতে নিয়ে যাওয়া হয়। এনজিওগ্রাম করার পর তার হার্টে তিনটি ব্লক ধরা পড়ে।


ওবায়দুল কাদেরকে দেখতে রবিবার রাতে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুর থেকে দুজন বিশেষজ্ঞ চিকিৎসক ঢাকায় আসেন। তাকে দেখার পর দুই দেশের চিকিৎসকেরা জানান, তিনি এখনো শঙ্কামুক্ত নন।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com