শিরোনাম
বিএনপি এলে নির্বাচন আরো অংশগ্রহণমূলক হতো: আতিকুল
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ১০:২৯
বিএনপি এলে নির্বাচন আরো অংশগ্রহণমূলক হতো: আতিকুল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র পদের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম উৎসবমুখর পরিবেশে কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার জন্য ভোটারদের প্রতি অনুরোধ জানিয়েছেন ।


তিনি বলেছেন, আজ ছুটির দিন, তার উপর বৃষ্টি। এরপরও উৎসবমুখর পরিবেশে কেন্দ্রে গিয়ে নিজেদের নাগরিক অধিকার ভোট দিন। ভোট দিয়ে জয়যুক্ত করে আগামীর সুন্দর ঢাকা গড়ে তুলতে সহযোগিতা করবেন, এটাই আমার বিশ্বাস।


তিনি আরো বলেন, ‌বিএনপি ভোটে এলে নির্বাচন আরো অংশগ্রহণমূলক হতো। যারা আসেনি তারা নির্বাচনে আসলে নির্বাচন আরো সুন্দর হতো।


উত্তরার আজমপুর এলাকার নওয়াব হাবিবুল্লাহ মডেল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে তিনি স্ত্রী ও মেয়েকে নিয়ে ভোট দিতে যান। ভোট দেয়ার পর উপস্থিত সাংবাদিকদের এ কথা বলেন তিনি।


সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আতিকুল বলেন, অন্যরা (বিএনপির প্রতি ইঙ্গিত করে) নির্বাচনে এলে নির্বাচন অংশগ্রহণমূলক হতো। আমাদের আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেয়া হয়েছে। তারা এলেও ভালো হতো। কিছু তো করার নেই। সেক্ষেত্রে কারা এলো না এলো-সেটি বিষয় নয়।


তিনি বলেন, আমার শতভাগ বিশ্বাস আছে নৌকার জয় হবে। বৃষ্টির দিনে খিচুরি খেয়ে নগরবাসীর সবাই ভোট দিতে আসবেন, তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এভাবে সবাইকে নিয়ে সবার জন্য বসবাসযোগ্য আধুনিক ঢাকা গড়ে তুলবো।


ভোটারদের উদ্দেশে তিনি আরো বলেন, ভোট গণতান্ত্রিক অধিকার। আপনারা আসুন, ভোট দিন। সুন্দর ঢাকা সাজানোর জন্য আমি আপনাদের ভোট প্রত্যাশী।


বিএনপিসহ অধিকাংশ দলের বর্জনে এমনিতেই এ উপ নির্বাচন নিয়ে ভোটারদের আগ্রহ কম। তার মধ্যে সকালের বৃষ্টির কারণে ভোটের প্রথম ঘণ্টায় কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি ছিল একেবারেই কম। তবে সময় বাড়ার সঙ্গে সঙ্গে কেন্দ্রে কেন্দ্রে ভোটার বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com