শিরোনাম
বীর বাহাদুরকে পূর্ণ মন্ত্রী চান পার্বত্যবাসী
প্রকাশ : ০৫ জানুয়ারি ২০১৯, ২২:৩৬
বীর বাহাদুরকে পূর্ণ মন্ত্রী চান পার্বত্যবাসী
বান্দরবান প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বীর বাহাদুর উশৈসিংকে এবার পার্বত্য মন্ত্রী হিসেবে প্রত্যাশা করছেন পাহাড়ী অঞ্চলের মানুষ। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি ১ লাখ ৪৩ হাজার ৯৬৬ ভোট পেয়ে টানা ষষ্ট বারের মতো বিজয়ী হন।


পার্বত্য জেলার তিনটি আসন থেকে সাধারণত দেয়া হয় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্ব। আর সেই আশায় বিগত ৬ বারের নির্বাচিত বীর বাহাদুরকে পূর্ণমন্ত্রী হিসেবে দেখতে চান পাহাড়ের মানুষ। বীর বাহাদুরের উন্নয়নের যোগ্যতায় পার্বত্য জেলাকে একটি আধুনিক ও উন্নত মানের জেলায় রুপান্তর করে সকলের জীবনমানের পরির্বতন চায় স্থানীয় বাসিন্দারা।


পার্বত্য মন্ত্রণালয়ের দায়িত্ব আবারো বীর বাহাদুর পেতে যাচ্ছেন এমনটি মনে করছেন দলীয় নেতাকর্মীরা। বীর বাহাদুর ষষ্ট বারের মতো নির্বাচিত হয়ে সেই প্রত্যাশা আরো বেড়েছে। বিগত পাঁচ বছর সাফল্যের সাথে তার দায়িত্ব পালন পার্বত্য এলাকার উন্নয়নে যুগোপযোগী সিদ্ধান্ত গ্রহণ আওয়ামী লীগ সরকারের উন্নয়ন রূপকল্প বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে বলে মনে করেন নেতৃবৃন্দ।


বান্দরবান জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাস বলেন, আমাদের প্রত্যাশা আগামী দিনে এই পার্বত্য বীরকে (বীর বাহাদুর) মন্ত্রিসভায় পূর্ণ মন্ত্রীর দায়িত্ব প্রদান করা হোক, যার ফলে তিনি পূর্ণ ক্ষমতা নিয়ে দেশ ও জাতির সেবা করতে পারে।


বিবার্তা/নয়ন/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com