শিরোনাম
ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি স্থগিত
প্রকাশ : ০৪ জানুয়ারি ২০১৯, ১৫:১৮
ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি স্থগিত
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে গভীর শোক জানিয়ে ৪ জানুয়ারি ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী এবং এর পরবর্তী সব কর্মসূচি স্থগিত করেছে বাংলাদেশ ছাত্রলীগ।


বৃহস্পতিবার রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।


সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার সকালে শুধুমাত্র জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হবে। এছাড়া পরবর্তী সব কর্মসূচি স্থগিত করা হলো। প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচি পরে জানিয়ে দেয়া হবে।


সংবাদ বিজ্ঞপ্তিতে সৈয়দ আশরাফুল ইসলামের আত্মার মাগফেরাত কামনা করে শুক্রবার বাদ জুমা সব সাংগঠনিক ইউনিটকে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করার নির্দেশ দেয়া হয়।



এরআগে সৈয়দ আশরাফের মৃত্যুতে শোক জানিয়ে সংবাদ বিজ্ঞপ্তি দেয় ছাত্রলীগ।


শোকবার্তায় বলা হয়, স্বাধীনতা মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেষ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সৈয়দ নজরুল ইসলামের সুযোগ্য পুত্র বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্যও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে বাংলাদেশ ছাত্রলীগ পরিবার গভীরভাবে শোকাহত। তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করছি।


উল্লেখ্য, জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে থাইল্যান্ডের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।


বিবার্তা/রাসেল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com