খালেদা-তারেকের চিহ্ন বাংলাদেশে রাখা যাবে না: কাদের
প্রকাশ : ২০ ডিসেম্বর ২০২৩, ১৬:২৭
খালেদা-তারেকের চিহ্ন বাংলাদেশে রাখা যাবে না: কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

খালেদা জিয়া ও তারেক রহমানের চিহ্ন বাংলাদেশে রাখা যাবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


তিনি বলেন, আমরা খালেদা জিয়াকে চাই না, তারেক রহমানকে চাই না। এরা মানুষ নয়। এরা মানুষের নামে দানব। এই দানবদের বাংলার মাটিতে দেখতে চাই না। এদেরকে পরাজিত করতে হবে, প্রতিহত করতে হবে। এদের চিহ্ন বাংলাদেশে রাখা যাবে না। এরা থাকলে গণতন্ত্র থাকবে না, সাম্প্রদায়িক সম্প্রীতি, শান্তি থাকবে না। উন্নয়নশীল বাংলাদেশের আর উন্নয়ন হবে না।


২০ ডিসেম্বর, বুধবার বিকেলে সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।


বিএনপিকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, এরা ইসরাইলি বাহিনীর চেয়ে নিষ্ঠুর। তেজগাঁওয়ে মা তার বাচ্চাকে সাথে নিয়ে আগুনে পুড়ে কয়লা হয়ে গেছে। কে করেছে বিএনপি? বিএনপির সন্ত্রাসীরা করেছে। এরা গাজীপুরে ট্রেন লাইন কেটে দিয়ে অনেক মানুষকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছিল। রাস্তার পাশে পার্ক করা গাড়িতে হেলপার পুড়িয়ে মেরেছে।


কাদের বলেন, বিএনপি এখন কোথায়? কোথায় আছে? পালিয়ে গেছে। ওরা না বলেছিল ডিসেম্বর মাসে খালেদা জিয়া দেশ চালবেন। শেখ হাসিনা পালাবেন। আবার বলেছিল ২৭ অক্টোবর আর মাত্র কয়েক ঘণ্টা শেখ হাসিনা সঙ্গী সাথি নিয়ে পালিয়ে যাবেন। ফখরুল সাহেব এখন কোথায়? আমির খসরু বলেছিলেন শেখ হাসিনা পালাবেন। শেখ হাসিনা পালিয়েছে?


তিনি বলেন, বিএনপি কি আছে? বিএনপি লাল কার্ড পেয়েছে। ফাইনালে বিএনপি নাই। খেলায় নাই। খেলায় আছে ১৮৯৬ জন। ৭ জানুয়ারি নির্বাচনের মাঠে ৩০০ আসনে খেলবে। জোরদার খেলা হবে।


কাদের বলেন, সিলেটের খবর কি? বিএনপি কই। কোথায় গেছে। এখানে আছে। পালিয়ে গেছে। তাদের ধর্মঘট, হরতাল তাদের রাজনীতি ভুয়া। তাদের বাংলাদেশ বিরোধী ষড়যন্ত্র রুখতে হবে। সিলেটবাসীকে আজ ঐক্যবদ্ধ হতে হবে।


বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, আগুন নিয়ে খেলবেন না। আগুন নিয়ে খেললে সেই আগুনে নিজেরাই পুড়ে মরবেন।


বিবার্তা/সোহেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com