রাজনীতি
ছাত্রদল সভাপতি শ্রাবণ পদ পেলেন বিএনপিতে
প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৫:৫৯
ছাত্রদল সভাপতি শ্রাবণ পদ পেলেন বিএনপিতে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির কেন্দ্রীয় কমিটিতে ঠাঁই পেলেন জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সভাপতি রওনাকুল ইসলাম শ্রাবণ ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ।


১১ অক্টোবর, বুধবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে। দলের জাতীয় নির্বাহী কমিটির সদস্য হিসেবে মনোনীত করা হয়েছে এই দুই নেতাকে।


বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিএনপি আশা প্রকাশ করে যে, উল্লিখিত নেতৃদ্বয় দলকে সুসংগঠিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।


এর আগে ৮ আগস্ট সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে রওনকুল ইসলাম শ্রাবণকে সরিয়ে সংগঠনের সিনিয়র সহ-সভাপতি রাশেদ ইকবাল খানকে কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয়ে।


ওই সময় দলের পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে বলা হয়, বর্তমান সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণের অসুস্থতার কারণে তার পরিবর্তে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন রাশেদ ইকবাল। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই সিদ্ধান্ত কার্যকর থাকবে।


তবে দলের একটি সূত্র জানায়, গত ২৯ জুলাই ঢাকার প্রবেশমুখে অবস্থান কর্মসূচিতে শ্রাবণের কার্যক্রমে সন্তুষ্ট নন দলের শীর্ষ নেতৃত্ব। সেদিন কর্মসূচিতে দল থেকে দেওয়া দায়িত্ব তিনি সঠিকভাবে পালন করতে পারেননি বলে মনে করছেন দলের সর্বোচ্চ নীতিনির্ধারক।


বিবার্তা/এমই/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com