রাজনীতি
রাস্তায় লক্ষ জনতা নেমেছে ফয়সালা করেই বাড়ি যাবো: আমির খসরু
প্রকাশ : ০৩ অক্টোবর ২০২৩, ১৫:৪৮
রাস্তায় লক্ষ জনতা নেমেছে ফয়সালা করেই বাড়ি যাবো: আমির খসরু
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আজকে যদি সুষ্ঠু ভোট হয় ফরিদপুরে নৌকার কোন ভবিষ্যৎ নাই। ফরিদপুরে ধানের শীষের জয়জয়কার হবে।ফরিদপুরবাসী বাংলাদেশের মানুষের গণতান্ত্রিক অধিকার পুনরুদ্ধারের পক্ষে লড়ে যাচ্ছে। রাস্তায় আজকে লক্ষ জনতা নেমেছে ফয়সালা করে বাড়ি ফিরে যাবো।


মঙ্গলবার (৩ অক্টোবর) সকাল ১১ টায় রাজবাড়ীর গোয়ালন্দ মোড়ে সরকারের পদত্যাগ, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ফরিদপুর বিভাগীয় রোডমার্চ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, ভোট চুরি করে ক্ষমতায় যাওয়ার জন্য বিরোধী দল ধ্বংস করার জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠানো হয়েছে। তারেক রহমানকে বিদেশে রেখে এই সরকারের ক্ষমতায় টিকে থাকার সুযোগ নাই।


তিনি আরও বলেন, কিছু দুর্নীতিবাজ দলীয় কর্মকর্তা লুটেরা ব্যবসায়ী এবং দুর্নীতিবাজ, দুর্বৃত্ত, রাজনীতিবিদ মিলে একটি রেজিম তৈরি করেছে। এটাকে সরকার বলে না, সরকার জনগণের ভোটে হয়। এই রেজিম জনগণের ভোট চুরি করে সরকার কে ক্ষমতায় টিকে রাখার জন্য কাজ করছে।


বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মণ্ডলের অন্যতম সদস্য বীর মুক্তিযোদ্ধা জয়নুল আবেদীন ফারুকের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্তিত ছিলেন, জাতীয় স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভাইস-চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, চেয়ারপার্সনের উপদেষ্টা মন্ডলের সদস্য জহুরুল হক শাহাজাদা মিয়া, বিএনপির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, সেলিমুজ্জামান সেলিম ও খন্দকার মাশুকুর রহমান প্রমুখ।


প্রধান বক্তা সেলিমা রহমান বলেন, খুব শীঘ্রই শেখ হাসিনার পতন হবে। আমাদের রোডমার্চ কর্মসূচিতে প্রতিনিয়তই জনগণ আমাদের পাশে এসে দাঁড়িয়েছে। শেখ হাসিনা হিংসার বসবতি হয়ে আমাদের চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে কারাগারে পাঠিয়েছে। এখানেই ক্ষান্ত হননি আমরা মনে করি তাকে হত্যা করা জন্য সোলো পয়জোন করা হয়েছিলো।


বীর মুক্তিযোদ্ধা জয়নুল আবেদীন ফারুক বলেন, জীবন যাবে রাস্তায় রক্ত দেবো তবুও এই সরকারের অধীনে নির্বাচন হতে দিব না। এসময় তিনি আরও বলেন, এই সরকার কে বেগম খালেদা জিয়ার মুক্তি দিতে হবে।


বিবার্তা/মিঠুন/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com