একদফার আন্দোলনের সুনামিতে সরকার ভেসে যাবে: ইরান
প্রকাশ : ১১ আগস্ট ২০২৩, ২১:০৫
একদফার আন্দোলনের সুনামিতে সরকার ভেসে যাবে: ইরান
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগ এখন দেশে মানুষের কাছে দুঃস্বপ্নের নাম উল্লেখ করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, কোনোভাবেই আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় রাখা যাবেনা। এরা নিজেদের স্বার্থে দেশকে বিক্রি করে দিচ্ছে। দেশকে রক্ষা করা আমাদের সবার ঈমানি দায়িত্ব।


তিনি বলেন, এখনো আন্দোলন শুরু করিনি, তাতেই সরকারের লোকেরা বলে তারা নাকি ধাক্কা দিলে পড়বেনা। আমরা বলবো- কত বড় ধাক্কা লাগবে? তুফানের সাথে কিন্তু সুনামিও আসে। দরকার হলে আমরা সবাই মিলে সেটাও তৈরি করব। একদফার চুড়ান্ত আন্দোলনের সুনামির ধাক্কায় এই সরকার ভেসে যাবে।


১১ আগস্ট, শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে একদফা দাবিতে গণমিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।


ইরান বলেন, বর্তমান সরকারের চারদিকে শুধু দুর্নীতি আর দুর্নীতি। ইতোমধ্যেই তারা ব্যাংক থেকে হাজার হাজার কোটি টাকা তুলে নিয়ে গেছে। ১৫ লক্ষ কোটি টাকা তারা পাচার করেছে। এক দফার আন্দোলনের অলআউট কর্মসূচি শুরু হলে সরকার পদত্যাগ করতে বাধ্য হবে। আমরা কেবল আন্দোলন শুরু করেছি। কঠোর আন্দোলন আসতেছে। কোনোভাবেই এই সরকার থাকতে পারবেনা। দেশ ও জনগণের অধিকার রক্ষা এবং জনগণকে বাঁচাতে যা কিছু করা দরকার সবকিছু করা হবে ইনশাআল্লাহ।


মহানগর লেবার পার্টির সভাপতি এস এম ইউসুফ আলীর সভাপতিত্বে কর্মসূচিতে বক্তব্য রাখেন মানবাধিকার সংরক্ষণ সংস্থার চেয়ারম্যান এ্যাডভোকেট জহুরা খাতুন জুঁই, ভাইস চেয়ারম্যান মো. মোসলেম উদ্দিন, আমিনুল ইসলাম আমিন, মুক্তিযোদ্ধা দলের সহ-সভাপতি শহিদুল ইসলাম চৌধুরী মিলন, লেবার পার্টির যুগ্ম-মহাসচিব নুরুল ইসলাম সিয়াম, আবদুর রহমান খোকন, মুফতি তরিকুল ইসলাম সাদী, কৃষকদলের যুগ্ম সম্পাদক মফিজুর রহমান লিটন, লেবার পার্টির প্রচার সম্পাদক মো. মনির হোসেন, অর্থ সম্পাদক রাসেল সিকদার লিটন, মহিলা সম্পাদিকা নাসিমা নাজনিন সরকার, কেন্দ্রীয় সদস্য মো. রুম্মন সিকদার, ছাত্রমিশন কেন্দ্রীয় সভাপতি সৈয়দ মো. মিলন, সহ-সভাপতি মো. শুভ আহমেদ ও প্রচার সম্পাদক হাফিজুর রহমান রিফাত প্রমুখ।


গণমিছিলটি জাতীয় প্রেসক্লাব থেকে শুরু হয়ে হাইকোর্ট তোপখানা রোড, সচিবালয়, পল্টনমোড়, বিজয়নগর পানির ট্যাংকি হয়ে নয়াপল্টন লেবার পার্টির কার্যালয়ে গিয়ে শেষ হয়।


বিবার্তা/এমই/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com