টেকসই ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই: ইঞ্জি.আবদুস সবুর
প্রকাশ : ০৫ আগস্ট ২০২৩, ১৯:১৯
টেকসই ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই: ইঞ্জি.আবদুস সবুর
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেছেন, দেশ এখন বিশ্বের রোল মডেল। শতশত মেগা প্রকল্প বাস্তবায়ন হয়েছে এবং হচ্ছে। শেখ হাসিনা সরকারের ভূয়সী প্রশংসায় পঞ্চমুখ সারাবিশ্ব। টেকসই ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই।


৫ আগস্ট, শনিবার কুমিল্লার দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শেখ কামালের ৭৪তম জন্মদিন পালন ও বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কার্যক্রমের প্রতিবাদে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কার্যক্রম প্রচারের লক্ষ্যে জনসংযোগে এইসব কথা বলেন ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর।


ইঞ্জিনিয়ার আবদুস সবুর বলেন, চট্টগ্রামের প্রবেশদ্বার কুমিল্লা জেলা। এই জেলায় এগারোটি সংসদীয় আসন রয়েছে৷ আগামী নির্বাচনে প্রতিটি আসনেই আওয়ামী লীগ ও মুক্তিযুদ্ধের প্রতীক নৌকা বিপুল ভোটে জয়যুক্ত হবে৷ শোকের মাস আগস্ট, এই শোককে শক্তিতে পরিণত করে শেখ হাসিনা সরকারের সকল উন্নয়নের কথা জনগণের কাছে পৌঁছে দিতে হবে৷


তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার মানেই দেশ ও জনগণের জন্য রাজনীতি করা। আগামী নির্বাচনে দাউদকান্দি-তিতাসের জনগণ বিপুল ভোটে আওয়ামী লীগের প্রার্থীকে জয়ী করবে। কুমিল্লার জনগণ জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা সরকারকে চতুর্থবারের মতো ক্ষমতা আনতে এই আসনকে উপহার দিবেন।



সরকারের উন্নয়ন কার্যক্রম প্রচারে জনসংযোগ শেষে দাউদকান্দির রাসেল স্কোয়ারে আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জন্য দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়৷


জনসংযোগ ও মিলাদে অংশগ্রহণ করেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যাপক ড. আব্দুল মান্নান জয়, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন সরকার, সহ-সভাপতি সালেহ মোহাম্মদ টুটুল, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহ-জালাল, ভিপি সালাউদ্দিন রিপন, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান মুক্তা, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক চেয়ারম্যান কামরুজ্জামান শাহীন, স্বেচ্ছাসেবক লীগের উপজেলা আহবায়ক শাহজান খন্দকার, দাউদকান্দি উপজেলা ও স্থানীয় আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।


বিবার্তা/সোহেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com