বিএনপি-জামায়াত মোকাবিলায় আমরা প্রস্তুত: নাছিম
প্রকাশ : ২৮ জুলাই ২০২৩, ১৮:৩১
বিএনপি-জামায়াত মোকাবিলায় আমরা প্রস্তুত: নাছিম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় নির্বাচন পর্যন্ত আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের ‘শান্তির সংগ্রাম’ চলমান থাকবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।


তিনি বলেন, আজকে আমাদের যে জয়যাত্রা তা থামবে না। আজকে দেশে শান্তি বজায় আছে। আজ বাংলাদেশ বিশ্বের বুকে একটি আত্মমর্যাদাশীল দেশ হিসেবে পরিচিত। আজকে বিএনপি-জামায়াতকে বলতে চাই, তোমাদের অপরাজনীতি মোকাবিলায় আমরা প্রস্তুত। আমরা জানি কিভাবে মোকাবিলা করতে হয়।


‘বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র ও নৈরাজ্যের’ প্রতিবাদে ২৮ জুলাই, শুক্রবার বিকালে রাজধানীর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে আওয়ামী লীগের তিন সংগঠন যুবলীগ-ছাত্রলীগ-স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত ‘শান্তি সমাবেশে’ তিনি এসব কথা বলেন।


বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে দেশের মানুষের শান্তি বিনষ্ট করতে চায়। আজ ওই শান্তি বিনষ্টকারী সন্ত্রাসী বিএনপি-জামায়াতকে বলতে চাই, দেখো আমাদের ৩টি সহযোগী সংগঠনের লাখো নেতাকর্মীরা এখানে উপস্থিত হয়েছে।


বিএনপিকে উদ্দেশ করে আওয়ামী লীগের এই নেতা বলেন, অশান্তি-সন্ত্রাস সৃষ্টিকারী যারা গণতন্ত্রকে হত্যা করে স্বৈরতন্ত্র চালু করতে চায়, বাঁকা পথে যারা ক্ষমতা দখল করতে চায়, তাদের উদ্দেশে বলতে চাই তোমাদের নৈরাজ্য-অপকর্ম, ধ্বংসাত্মক রাজনীতি মোকাবিলা করতে আমাদের যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ এক হয়েছে। আমাদের ভয় দেখিয়ে লাভ নেই। আমরা জানি, কিভাবে সন্ত্রাসীদের দমন করতে হয়, কিভাবে দেশের মানুষকে সঙ্গে নিয়ে অপকর্ম রুখতে হয়।


তিনি বলেন, আমরা শান্তির সৈনিক, আমরা শান্তি চাই। আমরা নৈরাজ্য চাই না। আমরা গণতন্ত্রকে শক্তিশালী করতে চাই। নির্বাচন বাস্তবায়নের জন্য এক দফার লড়াই হবে, শান্তি এবং নির্বাচন। আগামী দ্বাদশ জাতীয় নির্বাচন না হওয়া পর্যন্ত আমাদের শান্তির সংগ্রাম চলবে। উন্নয়নের সংগ্রাম, প্রগতির সংগ্রাম আমরা চালিয়ে যাব। এটাই আমাদের প্রত্যয়। আমরা রাজপথে, শিক্ষাপ্রতিষ্ঠানে, গ্রামে, পাড়া-মহল্লায় দেশের মানুষের পাশে থাকব। সন্ত্রাসীদের মোকাবিলা করে বাংলাদেশকে আমরা বাঁচাবোই বাঁচাব।


বিবার্তা/সোহেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com