এই সরকারের নেতৃত্বে নির্বাচনকে অবৈধ ঘোষণা করলাম: পীর চরমোনাই
প্রকাশ : ২৮ জুলাই ২০২৩, ১৭:১৯
এই সরকারের নেতৃত্বে নির্বাচনকে অবৈধ ঘোষণা করলাম: পীর চরমোনাই
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, আমাদের দাবি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন, এই দাবি অবাস্তব নয়। জালিমদের অত্যাচারের পরেও মজলুমদের পক্ষে রাজপথে নামতে পেরেছি এজন্য খুশি। বাকস্বাধীনতা হরণের পরে সংবিধানের মাধ্যমে প্রধানমন্ত্রীর নেতৃত্বে নির্বাচনকে আজ আমি অবৈধ ঘোষণা করলাম।


২৮ জুলাই, শুক্রবার ইসলামী যুব আন্দোলনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে পুরানা পল্টনের হাউস বিল্ডিং চত্বরে আয়োজিত যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত যুব সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ, সিনিয়র যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক কে এম আতিকুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, যুব নেতা প্রকৌশলী ইঞ্জিনিয়ার আতিকুর রহমান মুজাহিদ ও মাওলানা মানছুর আহমাদ সাকি প্রমুখ।


পীর চরমোনাই বলেন, বর্তমান সমাজের যুবকরা ভোটার হওয়ার পরে সুন্দরভাবে ভোটাধিকার প্রয়োগ করতে পারেনি। বাকস্বাধীনতা হরণের পর সংবিধানের মাধ্যমে প্রধানমন্ত্রীর নেতৃত্বে নির্বাচনকে আজ আমি অবৈধ ঘোষণা করলাম।


তিনি বলেন, যারা সরকারের পদত্যাগের দাবিতে রাজপথে আন্দোলনে আছে তাদেরকে আমি অভিনন্দন জানাই। একইসঙ্গে যারা এখনো মানুষের ভোটাধিকারের জন্য মাঠে নামছেন না তাদেরকে মাঠে নামতে আহ্বান জানাই।


ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির বলেন, আমরা সবাই যদি একযোগে আন্দোলনে নামতে পারি তবে জালিমদের পতন অবশ্যম্ভাবী।


রেজাউল করীম বলেন, বর্তমান সরকারের পক্ষে কোনো ভালো মানুষ নেই। কোনো জালেম অতীতে সফল হয়নি ভবিষ্যতেও সফল হবে না, ইনশাআল্লাহ। ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মানুষের অধিকার প্রতিষ্ঠায় যুবকদেরকে সুশৃঙ্খলভাবে মাঠে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান।


ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেন, দেশের মানুষ ফুঁসে উঠলে সরকার ক্ষমতায় থাকতে পারবে না। এই সরকার শুরুতেই আল্লাহর ওপর আস্থা ও বিশ্বাসের ওপর আঘাত করেছে, তাদেরকে আর সময় দেওয়া যায় না।


দলের সিনিয়র যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান বলেন, জনগণের মুক্তির জন্য পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে আমরা আন্দোলন করব।


বিবার্তা/রিয়াদ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com