আওয়ামী লীগ কচুপাতার শিশির বিন্দু নয়: কাদের
প্রকাশ : ১৪ মে ২০২৩, ১৩:০৫
আওয়ামী লীগ কচুপাতার শিশির বিন্দু নয়: কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগকে হুমকি-ধমকি দিয়ে লাভ নেই। আওয়ামী লীগ কচুপাতার ভোরের শিশির বিন্দু নয়।


তিনি বলেন, বাস্তবতা হচ্ছে আন্দোলন করে ঝড় তোলার সামর্থ বিএনপির নেই। আর নেই বলে তারা গলাবাজি করে নিজেদের অক্ষমতা ঢাকতে চায়। সেই ডিসেম্বর থেকে কত ঝড় দেখলাম। এ গলাবাজি বাস্তবে মরিচিকা।


রবিবার (১৪ মে) বেলা ১১টায় ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


আন্দোলনে বিএনপি ভুলের পর ভুল করে যাচ্ছে উল্লেখ করে কাদের বলেন, বছর যায় দিন যায়, মাস যায় আন্দোলন আর হয় না। কোরবানির ঈদের পর আন্দোলন হবে। কোথায় আন্দোলন হবে? আন্দোলন এই বছর না ওই বছর। আন্দোলন হবে কোন বছর? তারা যা বলেছে কোন আন্দোলন সফল হয়েছে। গলাববাজির কোনো মূল্য নেই। বিএনপি এখন পথহারা পথিকের মতো দিশেহারা।


কাদের বলেন, বিএনপি নেতা মির্জা ফখরুল বলেছেন, রাজনৈতিক ঝড় আসন্ন। আমরা অপেক্ষায় আছি। বিএনপি ও তার দোসর সহযোগীরা নাকি ঝড় সৃষ্টি করবে। সেই ঝড়ে নাকি সরকারে পতন হবে।


তিনি বলেন, নির্বাচনে নাকি তারা আসবে না। নির্বাচন নাকি রুখে দেবে। আমরাও দেখবো কে কাকে রুখে দেয়। নির্বাচন বানচালের সব ষড়যন্ত্র রুখে দেবো।


কাদের বলেন, বিএনপির ঘরে অনৈক্য, জোটে অনৈক্য। ৫৪ দলের জোট ১৪/১৫ দলে নেমে আসছে। নির্বাচনের আগে গতবারের মতো তাদের অবস্থা জগাখিচুড়ির পরিণতি দাঁড়াবে।


আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপির আন্দোলনের নেতা নেই, নির্বাচনের নেতা নেই। নেতা ছাড়া আন্দোলন পৃথিবীর কোথাও হয়নি।


তিনি বলেন, আমরা নির্বাচন পর্যন্ত সতর্ক পাহারায় থাকবো। আমাদের শান্তি সমাবেশ নির্বাচন পর্যন্ত অব্যাহত থাকবে।


সভায় দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি, বাহাউদ্দিন নাছিম, দীপু মনি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এসএম কামাল হোসেন, আহমদ হোসেন, সুজিত রায় নন্দী, বিএম মোজাম্মেল হক, শফিউল আলম চৌধুরী নাদেল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, শিল্প বাণিজ্য সম্পাদক সিদ্দিকুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/সোহেল/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com