সমমনা পেশাজীবী গণতান্ত্রিক জোটের মানববন্ধন
প্রকাশ : ১১ মার্চ ২০২৩, ১২:২৪
সমমনা পেশাজীবী গণতান্ত্রিক জোটের মানববন্ধন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিদ্যুৎ, তেল ও গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ, দেশব্যাপী বিরোধীদলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহার ও বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দির মুক্তি ও ১০ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে মানববন্ধন করেছে সমমনা পেশাজীবী গণতান্ত্রিক জোট।


১১ মার্চ, শনিবার জাতীয় প্রেসক্লাব চত্বরে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।


মানববন্ধনে সমমনা পেশাজীবী গণতান্ত্রিক জোটের প্রধান সমন্বয়কারী ও বাংলাদেশ ইয়ুথ ফোরামের সভাপতি মুহাম্মদ সাইদুর রহমান বলেন, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের মূল্যবৃদ্ধির ফলে দেশে আজ চরম হাহাকার বিরাজ করছে। এর জন্য দায়ী সরকারের মন্ত্রী-আমলাদের আশ্রয়ে-প্রশ্রয়ে লালিত-পালিত অবৈধ ব্যবসায়ী সিন্ডিকেট।


এসময় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে স্থায়ী জামিন দাবি জানান তিনি।


জোটের সহকারী সমন্বয়কারী মাইনুদ্দিন মজুমদার বলেন, পবিত্র মাহে রমজানের পূর্বেই এই অবৈধ ব্যবসায়ী সিন্ডিকেট ভেঙে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রকে জনগণের ক্রয়ক্ষমতার মধ্যে আনতে হবে। নতুবা দেশের জনগণ এই অবৈধ সরকারের ক্ষমতার মসনদ ভেঙে টুকরো টুকরো করতেও প্রস্তুত রয়েছে।


মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, জাতীয়তাবাদী নাগরিক দলের সভাপতি শাহজাদা সৈয়দ মোহাম্মদ ওমর ফারুক পীরসাহেব, সংবিধান সংরক্ষণ পরিষদের সভাপতি অ্যাডভোকেট আতিকুর রহমান, জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধ-৭১ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনসার রহমান সিকদার, জাতীয় যুব ঐক্য পরিষদের সভাপতি ওমর ফারুক সেলিম, জিয়া নাগরিক সংসদের সভাপতি ওহিদ জোমাদ্দার প্রমুখ।


বিবার্তা/কিরণ/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com