পূজায় নাশকতা ঠেকাতে নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান ওবায়দুল কাদেরের
প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫:১২
পূজায় নাশকতা ঠেকাতে নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান ওবায়দুল কাদেরের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সনাতন ধর্মাবলম্বীদের দুর্গা পূজায় নাশকতা ঠেকাতে দলের সর্বস্তরের নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে পূজা উদযাপন কমিটি ও সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে মতবিনিময় সভায় দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি এ আহ্বান জানান।


এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, তথ্য ও গবেষণা সম্পাদক ডক্টর সেলিম মাহমুদ, উপ-দফতর সম্পাদক সায়েম খান এবং পূজা উদযাপন কমিটির বিভিন্ন নেতৃবৃন্দ।


ওবায়দুল কাদের বলেন আওয়ামী লীগ মনে প্রাণে ও চিন্তা চেতনায় একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মানে বদ্ধপরিকর।


পরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের রাজধানীর বাংলা একাডেমিতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে দলটির ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত আলোচনা সভায় যোগ দেন।


এসময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেেন পিতা মুজিবের মত কষ্ট করার জন্যই শেখ হাসিনার জন্ম হয়েছে।


বঙ্গবন্ধুর পর বাংলাদেশে আপাদমস্তক বাঙালী এবং সৎ,সাহসী ও দক্ষ প্রশাসকের নাম শেখ হাসিনা উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন শেখ হাসিনা রুপান্তরের রুপকার।


আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য আবদুর রহমান, বাংলা একাডেমির মহাপরিচালক কবি মুহাম্মাদ নুরুল হুদা, ঢাকা বিশ্ববিদ্যালয় বাংলা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডক্টর সৈয়দ আজিজুল হক, বাংলা বিভাগের অধ্যাপক ডক্টর ভীস্মদেব চৌধুরী, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মারুফা আক্তার পপি।


পরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের কৃতি শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ ও এককালীন মেধাবৃত্তি বিতরণ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


বিবার্তা/সোহেল/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com