ছাত্রদের ওপর আক্রমণকারীদের গ্রেফতারের দাবি ফখরুলের
প্রকাশ : ২৬ মে ২০২২, ১৯:০৪
ছাত্রদের ওপর আক্রমণকারীদের গ্রেফতারের দাবি  ফখরুলের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ছাত্রদের ওপর আক্রমণকারীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার জন্য জোর দাবি জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে শমরিতা হাসপাতালে আহত ছাত্রদল নেতাকর্মীদের খোঁজ- খবর নেয়ার পরে সাংবাদিকদের কাছে এ দাবি জানান তিনি।


সন্ত্রাসীর মাধ্যমে আওয়ামী লীগ এদেশে ক্ষমতা ধরে রাখতে চায় মন্তব্য করে তিনি বলেন, আজকে এটা নতুন নয়, আওয়ামী লীগ সন্ত্রাস করেই টিকে আছে। কিন্তু আমরা বিশ্বাস করি, জনগণের উত্তাল আন্দোলনের মধ্যে দিয়ে এই সন্ত্রাসীদের সমাপ্তি ঘটবে।


ঢাকা বিশ্ববিদ্যালসহ প্রায় শতাধিক ছাত্রনেতা সন্ত্রাসীদের ভয়াবহ তাণ্ডবে আহত হয়েছে অভিযোগ করে মির্জা ফখরুল বলেন, ছাত্রনেতাদের হাইকোর্টের ভিতরে ঢুকে খোঁজে-খোঁজে বের করে মেরেছে এবং আহত করেছে। এমন কি নারীদেরকেও তারা রেহাই দেয় নাই।


আহতদের মধ্যে শুধু শমরিতা হাসপাতালেই ৫০ ভর্তি হয়েছেন জানিয়ে তিনি বলেন, অন্যান্য হাসপাতালেও অনেকে রয়েছেন। এরা সবাই মারাত্বকভাবে আহত হয়েছে। এর মধ্যে দুইজন আইসিইউতে আছে। তারা মাথায় আঘাত পেয়েছেন।


বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রী কটুক্তির পর স্বাভাবিকভাবেই নিন্দার ঝড় উঠেছে মন্তব্য করে তিনি বলেনন, এই ঝড়কে দমন করার জন্য আওয়ামী লীগ সন্ত্রাসের আশ্রয় নিয়েছে। এটা হচ্ছে ফ্যাসিবাদের চরিত্র।


বিবার্তা/কিরণ/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com