শিরোনাম
হবিগঞ্জের এসপিসহ ৫৪জনের বিরুদ্ধে মামলা
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০২১, ১৩:৩৯
হবিগঞ্জের এসপিসহ ৫৪জনের বিরুদ্ধে মামলা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জে বিএনপির সমাবেশে হামলার অভিযোগে হবিগঞ্জ পুলিশ সুপার এসএম মুরাদ আলীসহ ৫৪ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার চিফ জুডিশিয়াল আদালতে জেলা বিএনপির সদস্য অ্যাডভোকেট শামসুল ইসলাম এ মামলা করেন।


মামলায় মুরাদ আলী ছাড়াও হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুক মিয়া, ওসি তদন্ত দোস মোহাম্মদ ও ওসি ডিবি আলামিনসহ ৫৪ জনকে অভিযুক্ত করা হয়েছে।


মামলার বাদী অ্যাডভোকেট শামসুল ইসলাম বিবার্তাকে জানান, গত ২২ ডিসেম্বর দুপুরে হবিগঞ্জ জেলা বিএনপি আয়োজিত দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তির দাবিতে সমাবেশে এ মামলা ১,২,৩, এবং চার নং আসামির হুকুমে পুলিশ আমাদের শান্তিপূর্ণ সমাবেশে ১২শ রাউন্ড গুলি ও টেয়ার শেল নিক্ষেপ করে। এতে আমাদের তিনজন কর্মীর চোখ চিরতরে নষ্ট হওয়ার পথে। একজনের পুরো শরীর ঝাঝরা হয়ে যায়। তিনশ নেতাকর্মী কমবেশী আহত হয়। প্রাণনাশের উদ্দেশ্য উল্লেখিত আসামিদের নির্দেশে এই হামলা চালানো হয়। এই প্রেক্ষিতে আমরা ন্যায় বিচারে প্রত্যাশায় এই মামলা করেছি। বিজ্ঞ আদালত পরে আদেশ দেবেন বলে জানান এই আইনজীবী।



এ বিষয়ে হবিগঞ্জ পুলিশ সুপার এসএম মুরাদ আলীর কাছে জানতে চাইলে মামলার বিষয়ে তিনি কিছু জানেন না বলে জানান। কে মামলা করলো, কোন কারণে করলো তাও জানা নেই বলে জানান মুরাদ আলী।


বিবার্তা/বিপ্লব/কেআর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com