শিরোনাম
‘ভোটের অধিকার ফেরাতে আন্দালনের জন্য প্রস্তুতি নিন’
প্রকাশ : ১৬ অক্টোবর ২০২১, ১৯:৩২
‘ভোটের অধিকার ফেরাতে আন্দালনের জন্য প্রস্তুতি নিন’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গণতন্ত্র এবং ভোটের অধিকার ফেরাতে নেতাকর্মীদের বৃহত্তর আন্দালনের জন্য প্রস্তুত হওয়ার আহবান জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আব্দুস সালাম।


তিনি বলেন, আজকে সবাইকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন করতে হবে। যেমনভাবে ১/১১ তে করেছিলেন। ঢাকা মহানগরের প্রতিটি এলাকায় আপনারা যে যেভাবে পারেন প্রত্যেককেই এই ফ্যাসিবাদি সরকারের বিরুদ্ধে স্বোচ্চার হতে হবে। গণতন্ত্র এবং ভোটের অধিকার ফেরানোর জন্য বৃহত্তর আন্দোলন করতে হবে।


শনিবার রাজধানীর শান্তিনগরে নিজ বাসভবনে সামাজিক সংগঠন সমূহের সাথে রুদ্রতার বৈঠকে তিনি প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


সালাম বলেন, অনেকেই আমাকে প্রশ্ন করেন সরকার দাবি না মানলে আপনারা কী করবেন? আমি তাদের উদ্দেশে বলবো, অতীতে তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে আওয়ামী লীগ এবং জামায়াত মিলে যা যা করেছে আমরাও তাই করবো। আওয়ামী লীগ ও জামায়াত মিলে সেই সময়ে যা যা করেছে আমাদেরও সেটা করা ফরজ। তাই আপনাদেরকে বলবো কে কী পেলেন না পেলেন সে হিসাব না করে যখন আন্দালনের ডাক আসবে সবাইকে ঐক্যবদ্বভাবে ঝাঁপিয়ে পড়তে হবে।


বৈঠকে দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন, জিয়া নাগরিক ফোরাম, ফিউচার অব বাংলাদেশ, তারুণ্যের শক্তি সংগঠন, চেতনায় বাংলাদেশ, প্রত্যাশার বাংলাদেশ, কর্মজীবী দল দল, চালক দল, গণতন্ত্র রক্ষা মঞ্চ', তরুণ দল, প্রজন্ম দল, জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদ, জিয়া প্রজন্ম, সমবায় দল, সাংস্কৃতিক সংগঠন জিসাস, সামাজিক সেবা সংঘ, তারেক জিয়া ঐক্য পরিষদ, ন্যাশনাল মিডিয়া মুক্তা, নাগরিক সংহতি পরিষদ, বাংলাদেশ সচেতন নাগরিক, জিয়া স্মৃতি সংসদের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/বিপ্লব/আরকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com