শিরোনাম
‌করোনা মোকাবেলায় সমন্বয়হীনতা দূর করতে হবে : ইনু
প্রকাশ : ০৩ আগস্ট ২০২১, ১৪:৫০
‌করোনা মোকাবেলায় সমন্বয়হীনতা দূর করতে হবে : ইনু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

হাসানুল হক ইনু বলেছেন, জণগণের অসচেতনাকে না দুষে, হাল না ছেড়ে করোনা মোকাবেলায় সমন্বয়হীনতা ও অব্যবস্থাপনা দূর করতে হবে। মঙ্গলবার (৩ আগষ্ট) সকাল ১১টায় কর্ণেল তাহের মিলনায়তনে করোনায় মৃত্যুবরণকারী এড. হাবিবুর রহমান শওকতের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ শেষে তিনি এ মন্তব্য করেন। এড. হাবিবুর রহমান শওকতের প্রথম মৃত্যুবার্ষীকি উপলক্ষ্যে এ পুস্পস্তবক অর্পণ করা হয়।


এড. হাবিবুর রহমান শওকতকে জাতির সূর্য সন্তান হিসাবে অখ্যায়িত করে হাসানুল হক ইনু বলেন, বৈষম্য-বঞ্চনা থেকে মানুষের মুক্তির লক্ষ্যে সমাজতন্ত্রের পথে বাংলাদেশকে এগিয়ে নিয়েই হাবিবুর রহমান শওকতের স্বপ্ন বাস্তবায়নে জাসদের নেতা-কর্মীদের সংগ্রাম চলবে।


তিনি বলেন, করোনা মহামারির কাছে আত্মসমার্পন বা সহবাস করে জীবনও বাঁচবে না, জীবিকাও রক্ষা হবে না এবং অর্থনীতিও সচল হবে না। করোনাকে কোনঠাসা করার যুদ্ধ চালু রাখতে হবে।



জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক নাদের চৌধুরীর পরিচালনায় স্মরণ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ঢাকা মহানগরের সমন্বয়ক ও জাসদ সহ-সভাপতি মীর হোসাইন আখতার, জাতীয় নারী জোটের আহবায়ক ও জাসদ সহ-সভাপতি আফরোজা হক, ঢাকা মহানগরের যুগ্ম সমন্বয়ক ও জাসদ সহ-সভাপতি নুরুল আকতার, মুক্তিযোদ্ধা সংগ্রাম পরিষদের নেতা ও জাসদ সহ-সভাপতি সফি উদ্দিন মোল্লা, জাতীয় শ্রমিক জোট-বাংলাদেশের সভাপতি ও জাসদের কেন্দ্রীয় কমিটির সদস্য সাইফুজ্জামান বাদশা, জাতীয় যুব জোটের সভাপতি ও জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, জাতীয় কৃষক জোটের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান ফসি, জাতীয় আইনজীবী পরিষদের এড. মোঃ সেলিম, বাংলাদেশ ছাত্রলীগ (হা-ন) সাধারণ সম্পাদক রাশেদুল হক ননী প্রমুখ।


এসময় উপস্থিত ছিলেন, জাসদ সভাপতি, সাবেক তথ্যমন্ত্রী ও তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি হাসানুল হক ইনু এমপি, সহ-সভাপতি মীর হোসাইন আখতার, নুরুল আকতার, বীরমুক্তিযোদ্ধা সফি উদ্দিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক নাদের চৌধুরী, আব্দুল্লাহিল কাইয়ুম, শওকত রায়হান, মোঃ মোহসীন, রোকনুজ্জামান রোকন, ওবায়দুর রহমান চুন্নু, কোষাধক্ষ্য মোঃ মুনির হোসেন, দফতর সম্পাদক সাজ্জাদ হোসেন, সহ-দফতর সম্পাদক প্রকৌশলি হারুন অর রশিদ সুমন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী সালমা সুলতানা, পরিবেশ বিষয়ক সম্পাদক এড. নীলাঞ্জনা রিফাত সুরভী।



উল্লেখ্য, জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও স্থায়ী কমিটির সদস্য, মুক্তিযোদ্ধা সংগ্রাম পরিষদের সভাপতি, সেক্টর কমান্ডারস্ ফোরামের আইন বিষয়ক সম্পাদক, মুক্তিযুদ্ধে ৯ম সেক্টরের পটুয়াখালী-কলাপাড়া সাব সেক্টরের ডেপুটি কমান্ডার সাগরপাড়ের পানপট্টির যুদ্ধ ও পটুয়াখালী জেলা মুক্ত করা যুদ্ধের দুঃসাহসী নায়ক ছিলেন, এড. হাবিবুর রহমান শওকত।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com