শিরোনাম
‘আর্ত-মানবতার সেবায় মানুষের দোরগোড়ায় আ.লীগ’
প্রকাশ : ২৯ জুলাই ২০২১, ১৬:৩১
‘আর্ত-মানবতার সেবায় মানুষের দোরগোড়ায় আ.লীগ’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আর্ত-মানবতার সেবায় বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা মানুষের দোরগোড়ায় পৌঁছে গেছে উল্লেখ করে দলটির প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান বলেছেন, আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে করোনাকালে আওয়ামী লীগের নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ, কৃষক লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা নিজ নিজ উদ্যোগে করোনার সুরক্ষা সামগ্রী, খাদ্যসামগ্রী ও নগদ অর্থসহ সকল ধরনের সেবা মানুষের মাঝে পৌঁছে দিচ্ছেন। করোনাকালে এসব কার্যক্রম পরিচালনা করতে গিয়ে আওয়ামী লীগের অনেক নেতাকর্মী জীবন দিয়েছেন। আর আজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের কর্ম দক্ষতা দিয়ে বাংলাদেশকে একটি অবস্থানে রাখতে সক্ষম হয়েছেন।


আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির উদ্যোগে বৃহস্পতিবার (২৯ জুলাই) সকালে ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ দলটির কেন্দ্রীয় কার্যালয়ে হাই ফ্লো নজেল ক্যানেলা, অক্সিজেন কন্সেন্ট্রেটর, অক্সিজেন সিলিন্ডারসহ করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।



সাবেক এই ছাত্র নেতা বলেন, আগস্ট মাস আমাদের শোকের মাস, দুঃখের মাস, আমাদের সব হারানোর মাস। এই আগস্ট মাসে আমরা দুঃখের সাগরে ভাসি। করোনার সীমাবদ্ধতার মধ্যেও আমরা শোকের মাস পালন করবো। এই আগস্ট মাসে আমরা নতুন করে শপথ নিবো- বঙ্গবন্ধুর মতো রক্ত দিয়েই নতুন করে আর্ত-মানবতার সেবায় নিজেদের উৎসর্গ করবো। এটাই হবে আমাদের আগস্ট মাসের নতুন শপথ, নতুন অঙ্গিকার।


ষড়যন্ত্রকারীরা বসে নেই জানিয়ে আব্দুর রহমান বলেন, এই সংঙ্কটের সময়েও ষড়যন্ত্রকারীরা বসে নেই। তারা ষড়যন্ত্র করছে। তাই আমাদের সকলকে সতর্ক থাকতে হবে।


আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরীর সভাপতিত্বে, ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য সচিব সুজিত রায় নন্দীর সঞ্চালনায় অনুষ্ঠানে অনলাইনে সংযুক্ত হয়ে উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।



বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য রিয়াজুল কবির কাওসার, সৈয়দ আব্দুল আউয়াল শামীম, ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটির সদস্য ডা. হেদায়েতুল ইসলাম বাদল, রফিকুল ইসলাম রনি, ইদ্রিস আহমেদ মল্লিক, মো. আরিফুল্লাহ, পঙ্কজ শাহা, এখলাসুর রহমান মাঈনু, হারুনুর রশিদ, মো. শরীফ, মিজানুর রহমানসহ আরো অনেকে।


বিবার্তা/এনকে/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com