শিরোনাম
‘আমরা নিরপেক্ষ নই, স্বাধীনতার পক্ষে’
প্রকাশ : ১৩ জুন ২০২১, ২১:৪৭
‘আমরা নিরপেক্ষ নই, স্বাধীনতার পক্ষে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক গোলাম কুদ্দুস বলেছেন, তথাকথিত বামপন্থী ও লোক দেখানো প্রগতিশীল যারা আজকে নিরপেক্ষ নিরপেক্ষ বলেন, আজকে অনেক পত্রিকা দেখি যারা সকলকে এক করতে চায় তাদেরকে আমি বলে দিতে চাই, আমরা নিরপেক্ষ নই, বরং আমরা বাংলাদেশের পক্ষে, স্বাধীনতার পক্ষে। বাংলাদেশ মানেই বঙ্গবন্ধু, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। সেই কাজটাই জাগরণ টিভি ও বিবার্তা করবে বলে আমার বিশ্বাস।


রবিবার (১৩ জুন) রাজধানীর বাংলামোটরস্থ পদ্মা লাইফ ইন্সুরেন্স ভবনে জাগরণ আইপি টিভির উদ্বোধন অনুষ্ঠানী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।


অধ্যাপক গোলাম কুদ্দুস বলেন, আজকে যারা নিরপেক্ষতার কথা বলে তারা কারা আমরা দেখতে পাচ্ছি। যারা বাংলাদেশকে স্বীকার করে না, যারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণতান্ত্রিক আন্দোলনকে স্বীকার করে না আজকে তারাই নিরপেক্ষতার বুলি আওরায়।


নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি বলেন, সামরিক শাসক মইনুদ্দিন ফকরুদ্দিন অন্যায়ভাবে শেখ হাসিনাকে গ্রেফতার করেছিল, বঙ্গবন্ধুর অনুসারীরা তাকে আন্দোলন করে মুক্ত করেছিল। আজকে যদি তিনি মুক্ত না হতেন, যদি তিনি বাংলাদেশের হাল না ধরতেন তবে বাংলাদেশের ভবিষ্যৎ কি হতো তা নিয়ে আমি সন্দিহান।


তিনি বলেন, ২০০১ থেকে ২০০৭ পর্যন্ত বঙ্গবন্ধুর অনুসারীদের উপর যে নির্যাতন বিএনপি জামাত জোট আমাদের উপর চালিয়েছে, পাক হানাদারদের নির্যাতনও সেটাকে হার মানায়। সে নির্মমতা ভাষায় প্রকাশ করা যায় না।


বিবার্তা২৪ ডটনেটের সম্পাদক বাণী ইয়াসমিন হাসির সভাপতিত্বে এবং জাগরণ আইপি টিভির প্রধানসম্পাদক এফ এম শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠিত এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মাহবুবউল আলম হানিফ-যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ, জুনাইদ আহমেদ পলক– তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী, ডক্টর মোহাম্মদ সামাদ, উপ-উপচার্য (প্রশাসন), ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, শফিউল আলম চৌধুরী নাদেল – আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, ডক্টর এমরান কবির চৌধুরী-কুমিল্লার বিশ্ববিদ্যালয়ের উপচার্য, জেড এম পারভেজ সাজ্জাদ-উপচার্য, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান বিশ্ববিদ্যালয়, কিশোরগঞ্জ, অ্যাডভোকেট সানজিদা খানম, সাবেক সাংসদ, মারুফা আক্তার পপি, সদস্য আওয়ামী লীগ, গোলাম কুদ্দুছ, সভাপতি সম্মিলিত সাংস্কৃতিক জোট, মোল্লা নজরুল ইসলাম, ডিআইজি, নৌ পুলিশ, মনিরুল ইসলাম, ডিআইজি, সৈয়দ ইসতিয়াক রেজা, প্রধান সম্পাদক, জিটিভি, প্রণব সাহা, সম্পাদক, ডিভিসি নিউজ বাংলা, ইলিয়াস শরীফ, যুগ্ম কমিশনার এন্টি টেরোরিজম ইউনিট, আঙ্গুর নাহার মন্টি, যুগ্ম-বার্তা সম্পাদক, নিউজ২৪টিভি, নাসির উদ্দিন মিতুল, ডিন, জাতীয় বিশ্ববিদ্যালয়, কুহুলি কুদ্দুস মুক্তি, সহ-সভাপতি, যুবলীগ, মাজেদুল বারি নয়ন, মেয়র, বড়াইগ্রাম পৌরসভা, গিয়াস উদ্দিন রুবেল ভাট, মেয়র রায়পুর পৌরসভা, মাজেদ মিন্টু, উপসচিব, দুদক, এস এম মনিরুল ইসলাম মনি, সভাপতি গৌরব ৭১, গুলশাহানা ঊর্মি, প্রেস উইং, মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় প্রমুখ।


বিবার্তা/গমেজ/ আদনান/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com