শিরোনাম
পীর হাবিবের বাসায় হামলার তীব্র নিন্দা তোফায়েলের
প্রকাশ : ২৫ অক্টোবর ২০২০, ১৭:৫৮
পীর হাবিবের বাসায় হামলার তীব্র নিন্দা তোফায়েলের
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক ও জনপ্রিয় কলামিস্ট পীর হাবিবুর রহমানের বাসায় হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি তোফায়েল আহমেদ।রবিবার (২৫ অক্টোবর) এক বিবৃতিতে তিনি এ নিন্দা জানান।


বিবৃতিতে তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা গুজব ছড়িয়ে বিশিষ্ট সাংবাদিক পীর হাবিবুর রহমানের বাসায় বর্বরোচিত হামলার তীব্র নিন্দা জানাই। উদ্দেশ্যপ্রণোদিত এই হামলার সঙ্গে যে বা যারাই জড়িত, আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনী অবিলম্বে তাদের গ্রেফতার করে শাস্তির আওতায় আনবে বলে আশাকরি। এ ধরনের হামলার ঘটনা কোনোভাবেই কাম্য নয়।


এর আগে পীর হাবিবুর রহমানের বাসায় হামলার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র আমির হোসেন আমু এমপি।


তিনি উদ্বেগ প্রকাশ করে বলেন, বর্তমান সরকার যখন গণমাধ্যমের স্বাধীনতায় বিশ্বাসী তখন মুক্ত চিন্তার একজন সাহসী কলম সৈনিকের বাসায় হামলা নানামুখী চিন্তার জন্ম দেয়। এই ঘটনার নেপথ্যে কী উদ্দেশ্য ও ষড়যন্ত্র ছিলো তা খুঁজে বের করতে আইনশৃংঙ্খলা বাহিনীর প্রতি আহবান জানান আওয়ামী লীগের এই প্রবীণ নেতা।


প্রসঙ্গত, গত ১৪ অক্টোবর গুজব ছড়িয়ে সাংবাদিক পীর হাবিবুর রহমানের উত্তরার হামলা চালায় দুর্বৃত্তরা। এরপর স্থানীয় অজ্ঞাতনামা শতাধিক ব্যক্তির বিরুদ্ধে উত্তরা পূর্ব থানায় পুলিশ বাদী হয়ে মামলা করে। ইতিমধ্যে এই মামলায় এক নারীসহ ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com