শিরোনাম
'সরকারের বিরুদ্ধে অভিযোগ করাই বিএনপির মূখ্য উদ্দেশ্য'
প্রকাশ : ২৫ অক্টোবর ২০২০, ১৫:১৭
'সরকারের বিরুদ্ধে অভিযোগ করাই বিএনপির মূখ্য উদ্দেশ্য'
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি এবং বিএনপি সংলগ্ন দলগুলো এখন স্ব- বিরোধী অভিযোগ করছেন। কোন ইস্যু থাক বা না থাক সরকারের বিরুদ্ধে অভিযোগ করাই এখন তাদের রাজনৈতিক মূখ্য উদ্দেশ্য হয়ে দাঁড়িয়েছে। এরা দেশ নিয়েও ভাবে না, জনগন নিয়েও ভাবে না।


আজ রবিবার (২৫ অক্টোবর) বেলা ১১টায় কুষ্টিয়া সদর উপজেলা অডিটোরিয়ামে সম্মিলিত সামাজিক জোটের আয়োজনে ‘নারীর প্রতি সহিংসতা রোধে যুব সমাজ ও সামাজিক সংগঠনের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


সরকারের বিরুদ্ধে অভিযোগ করে জনগনের কাছে আস্থা ফিরে পাওয়া যাবে না। তারা প্রতিদিন কথা বলছেন, মিডিয়ায় প্রকাশ হচ্ছে তারপরেও বলছেন স্বাধীনভাবে কথা বলতে দেওয়া হচ্ছে না। এইসব অভিযোগ একদম স্ব-বিরোধী আর মিথ্যাচার ছাড়া কিছুই না।


হানিফ বলেন, সরকারের বিরুদ্ধাচারণ করায় একজন রাজনৈতিক ব্যাক্তির কর্ম হওয়া উচিত না। বিএনপি’র উচিত এখান থেকে সরে এসে জনগনের জন্য কথা বলা। ভুলত্রুটির পাশাপাশি সরকারের উন্নয়ন অগ্রগতিও নিয়ে তাদের কথা বলা উচিত। বিরুদ্ধাচারনের নামে এইসব মিথ্যাচার দেশের ভাবমূর্তি নষ্ট করে।


সম্মিলিত সামাজিক জোট কুষ্টিয়ার চেয়ারম্যান ড. আমানুর আমান-এর সভাপতিত্বে আলোচনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের প্রফেসর ড. মাহাববুল আরেফিন, সদর


উপজেলা নির্বাহী কর্মকর্তা জোবায়ের হোসেন, সম্মিলিত সামাজিক জোটের পৃষ্ঠপোষক অজয় সুরেকা প্রমুখ।


অনুষ্ঠানে বিভিন্ন সামাজিক সংগঠনের কয়েকশ’ নারী ও সূধীজনরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com