‘আইনের শাসন না থাকায় ধর্ষণ মহামারী পর্যায়ে এসেছে’
প্রকাশ : ২৪ অক্টোবর ২০২০, ১৭:৪১
‘আইনের শাসন না থাকায় ধর্ষণ মহামারী পর্যায়ে এসেছে’
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত মহাসচিব অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভুইয়া বলেছেন, দেশে আইনের শাসন না থাকায় ধর্ষণ আজ মহামারী আকার ধারণ করেছে। দেশের মানুষ ধর্ষণ ও নারী নির্যাতন থেকে অবিলম্বে মুক্তি চায়। দেশের মানুষ নারীর সভ্রম রক্ষার দাবিতে রাজপথে নেমেছে জাতির জন্য এর চেয়ে লজ্জার আর কিছু হতে পারেনা।


শনিবার চাঁদপুর প্রেসক্লাবে অনুষ্ঠিত চাঁদপুর জেলা জাতীয় পার্টির প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ উপজেলা পরিষদ গঠন করে সরকারি সেবা তৃণমূল পর্যায়ে নিয়ে গিয়েছিলেন।


তিনি বলেন, পল্লীবন্ধুর শাসনামলে জানগণের ভোটে নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যানদের অধীনে ১৮ জন প্রথম শ্রেণীর কর্মকর্তার পদায়ণ হয়েছিলো এবং তাদের জবাবদিহিতা নিশ্চিত ছিলো। কিন্তু এখন পল্লীবন্ধুর সেই অনবদ্য সৃষ্টি উপজেলা পরিষদ সেই আগের অবস্থানে নেই। একে তছনছ করে দেয়া হয়েছে।


রেজাউল বলেন, জাতীয় পার্টি আজ সাংগঠনিকভাবে ঐক্যবদ্ধ। জেলা জাপাকে সাংগঠনিকভাবে আরো গতিশীল ও সুসংগঠিত করার মধ্যদিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপির হাতকে শক্তিশালী করারও আহ্বান জানান তিনি।


এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চাঁদপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আলহাজ্ব মো. এমরান হোসেন মিয়া, ভাইস চেয়ারম্যান মৌলভী মো. ইলিয়াছ, লুৎফর রেজা খোকন, যুগ্ম-মহাসচিব মো. বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. হুমায়ুন খান, কৃষি বিষয়ক সম্পাদক শাহাদাত কবির চৌধুরী, শিক্ষা বিষয়ক সম্পাদক মো. মিজানুর রহমান মিরু।


সভায় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় যুগ্ম-সাংগঠনিক সম্পাদক এমএ সোবহান, আজহারুল ইসলাম সরকার, কেন্দ্রীয় সদস্য- নুরুজ্জামান মিয়া, মোঃ ফারুক শেঠ, জিয়াউর রহমান বিপুল, শাহাজালাল, আবুল কালাম আজাদ টুলু, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় নেতা- গাজী মোঃ আক্তার হোসেন, মোঃ রুহুল আমিন গাজী বিপ্লব ও মোঃ শরীফুল ইসলাম শরীফ।


সাংগঠনিক সফরে নেতৃবৃন্দ ঢাকা থেকে চাঁদপুর যাওয়ার পথে মতলব উত্তর ও মতলব দক্ষিণে দুটি পথসভায় অংশগ্রহণ করেন।


বিবার্তা/বিপ্লব/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com