প্রয়োজনে সৌদিতে বিশেষ দূত পাঠাতে হবে : জিএম কাদের
প্রকাশ : ০১ অক্টোবর ২০২০, ২০:২১
প্রয়োজনে সৌদিতে বিশেষ দূত পাঠাতে হবে : জিএম কাদের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, প্রয়োজনে প্রধানমন্ত্রীর বিশেষ দূত সৌদি আরবে পাঠিয়ে সৌদি প্রবাসীদের ভিসা সমস্যার সমাধান করতে হবে।


তিনি বলেন, ইতোমধ্যেই অনেকের ভিসার মেয়াদ শেষ হয়ে গেছে। কিন্তু সৌদি গমনেচ্ছুরা এখনো টিকেট পায়নি। দুর্ভাগ্যজনক ভাবে সৌদি প্রবাসীদের জীবন জীবিকা অনিশ্চিত হয়ে পড়েছে। বিষয়টি গুরুত্ব দিয়ে সরকারকে বিবেচনা করতে হবে।


বৃহস্পতিবার বিকেলে রাজধানীর টেপা কমপ্লেক্সে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপার সভাপতিত্বে বরণ্য কথা সাহিত্যক মোহাম্মদ আতাউর রহমান রেশনের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


এসময় জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, প্রয়াত আতাউর রহমান রেশন ছিলেন পন্ডিত ব্যক্তিত্ব। তিনি নিজেই শুধু শিক্ষিত ছিলেন না, শিক্ষার আলো সর্বত্র পৌছে দিতে অসংখ্য প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করেছেন।


তিনি বলেন, আতাউর রহমান রেশন দীর্ঘ দিন বেঁচে থাকবেন তার কর্মের মাঝে।


এর আগে জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও খুলনা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপার বড় ভাই, বিশিষ্ট কথা সাহিত্যিক, গৌরব ৭১ সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি, নিউইয়র্ক বাংলা স্কুল ও বাংলা বইঘর-এর প্রতিষ্ঠাতা আতাউর রহমান রেশনের রূহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


স্মরণসভায় আলোচনা করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, জহিরুল ইসলাম জহির, চেয়ারম্যানের উপদেষ্টা ডা. নূরুল আজহার, ভাইস চেয়ারম্যান আরিফুর রহমান খান, শেখ আলমগীর হোসেন, যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, ২০ দলীয় জোট নেতা ও সাবেক এমপি আহসান হাবিব লিংকন, গনদলের চেয়ারম্যান এটিএম গোলাম মাওলা চৌধুরী, জাপার সাংগঠনিক সম্পাদক এবিএম লিয়াকত হোসেন চাকলাদার, দফতর সম্পাদক সুলতান মাহমুদ, তথ্য ও গবেষণা সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, সমাজ কল্যাণ সম্পাদক আব্দুর রাজ্জাক খান। উপস্থিত ছিলেন যুগ্ম-সাংগঠনিক সম্পাদক আব্দুস সোবহান, অ্যাডভোকেট ফায়েকুজ্জামান ফিরোজ, যুগ্ম-সম্পাদক মন্ডলীর সদস্য মাহমুদ আলম, সমরেশ মান্ডাল মানিক, অ্যাডভোকেট আবু তৈয়ব, মোঃ দ্বীন ইসলাম শেখ, আসমা আশরাফ, শেখ সারোয়ার হেসেন।


বিবার্তা/জাহিদ/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com