শিরোনাম
জাপা মহাসচিবের ভাইয়ের মৃত্যুতে জিএম কাদেরের শোক
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৬:১৯
জাপা মহাসচিবের ভাইয়ের মৃত্যুতে জিএম কাদেরের শোক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর ভাই, বিশিষ্ট শিল্পপতি, ডাচ-বাংলা চেম্বার অব কর্মাস-এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, বাংলাদেশ-থাই চেম্বার অব কর্মাস-এর পরিচালক ও চট্টগ্রাম প্রেসক্লাবের আজীবন দাতা সদস্য আলহাজ্ব হাসান মাহমুদ চৌধুরী ইন্তেকাল করেছেন।


সোমবার দুপুর ১২টা ১০ মিনিটে রাজধানীর আনোয়ার খান মর্ডাণ মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও ভক্ত অনুরাগী রেখে গেছেন। আজ বাদ এশা গুলশান আজাদ মসজিদে নামাজে জানাজা শেষে মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে তাকে।


জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ-এর ভাই, বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব হাসান মাহমুদ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ এক শোক বার্তায় প্রয়াত হাসান মাহমুদ চৌধুরীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান জাতীয় পার্টি চেয়ারম্যান।


শোক বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, প্রয়াত হাসান মাহমুদ চৌধুরী ছিলেন একজন সফল ব্যবসায়ী। তিনি দেশের শিল্প উন্নয়নে অসাধারণ কৃতিত্ব দেখিয়েছেন। অসংখ্য শিল্প প্রতিষ্ঠান সৃষ্টির মাধ্যমে সাফল্যের সাথে ব্যাপক কর্মসংস্থান সৃষ্টিতে অবদান রেখেছেন। আমেরিকা সহ উন্নত দেশগুলোর সাথে ব্যবসা সম্প্রসারিত করে দেশের সম্মৃদ্ধিতে অসাধারণ অবদান রেখেছেন হাসান মাহমুদ চৌধুরী। একজন দানবীর হিসেবে অত্যন্ত সুখ্যাতি ছিলো তার। মানবিক ও পরোপকারী হাসান মাহমুদ চৌধুরী আমৃত্যু দুঃস্থ হতদরিদ্র এবং বিপদগ্রস্ত মানুষের সেবায় নিয়োজিত ছিলেন। গণমাধ্যম কর্মীদের সাথে তার হৃদ্যতা ছিলো ভিন্নমাত্রায়। হাসান মাহমুদ চৌধুরীর মৃত্যুতে শিল্প বিকাশে যে শূন্যতা সৃষ্টি হয়েছে তা সহসাই পূরণ হবার নয়।


জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ-এর ভাই, বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব হাসান মাহমুদ চৌধুরীর মৃত্যুতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, মুজিবুল হক চুন্নু এমপি ও অ্যাডভোকেট সালামা ইসলাম এমপি।


জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ-এর ভাই, বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব হাসান মাহমুদ চৌধুরীর মৃত্যু সংবাদে জাতীয় পার্টি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অনোয়ার খান মর্ডান মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান। এছাড়া জাতীয় পার্টি শীর্ষ নেতৃবৃন্দ মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর বাস ভবনে গিয়ে সমবেদনা জানান। তৃণমূল নেতাকর্মীরা ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রয়াত হাসান মাহমুদ চৌধুরীর মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করে প্রয়াতের রুহের মাগফিরাত কামনায় দোয়া চেয়েছেন।


বিবার্তা/জাহিদ/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com