বিএনপি সবসময় অসহায়দের পাশে থাকে: রিজভী
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৩:৩৩
বিএনপি সবসময় অসহায়দের পাশে থাকে: রিজভী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বিএনপি সবসময় অসুস্থ, নির্যাতিত, নিপীড়িত, অসহায় ও গরীব মানুষের পাশে থেকে সহায়তার হাত বাড়িয়ে দেয়।


বুধবার (২৩ সেপ্টেম্বর) ক্রসফায়ারে নিহত মোহাম্মদপুর থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুর মোর্শেদ শিপুর স্ত্রী অসুস্থ হাসিনা মোর্শেদ কাকলিকে নগদ একলাখ টাকা আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। ইউকে মহিলা দলের পক্ষ থেকে এ অনুদান দেয়া হয়।


তিনি বলেন, এই করোনাকালে সারাদেশে বিএনপির পক্ষ ত্রাণসহ নানা কার্যক্রম পরিচালনা করছে। বন্যাসহ নানা দুর্যোগে বিএনপি জনগণের পাশে দাঁড়িয়েছে। বিএনপির নেতা-কর্মীরা নিজস্ব অর্থ দিয়ে সামর্থ্য অনুযায়ী প্রতিনিয়ত নির্যাতিত মানুষের পাশে দাঁড়াচ্ছে, গুম, খুনের শিকার নেতা-কর্মীদের পরিবারকে নানাভাবে সহায়তা করছে।


রুহুল কবির রিজভী আরো বলেন, বর্তমান মিডনাইট সরকার ক্ষমতা টিকিয়ে রাখতে দেশজুড়ে বিচারবর্হিভূত যে হিড়িক চালাচ্ছে মোহাম্মদপুর থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুর মোর্শেদও এমন একটি বিচারবর্হিভূত হত্যাকান্ডের শিকার। হাজার হাজার নেতা-কর্মীদের তেমনিভাবে গুম করা হয়েছে, ধরে নিয়ে হত্যা করা হয়েছে, লাখ লাখ বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে গায়েবি মামলা দায়ের করা হয়েছে। যতই নিপিীড়ন চালানো হোক, গুম, খুন, বিচারবহির্ভূত হত্যা চালানো হোক এ সরকারের শেষ রক্ষা হবে না। এর হিসাব একদিন জনগণকে দিতে হবে।


বিবার্তা/জাহিদ/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com