মানুষের পাশে থাকাই আওয়ামী লীগের ঐতিহ্য: ওবায়দুল কাদের
প্রকাশ : ২৯ জুন ২০২০, ১৭:২৩
মানুষের পাশে থাকাই আওয়ামী লীগের ঐতিহ্য:  ওবায়দুল কাদের
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

অসহায় মানুষের পাশে থাকাই আওয়ামী লীগের ঐতিহ্য বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার (২৯ জুন) এক ভিডিও কনফারেন্সে মন্ত্রী এ মন্তব্য করেন।


তিনি বলেন, সংকটে অসহায় মানুষের পাশে মানবিকতার হাত বাড়িয়ে দেওয়াই আওয়ামী লীগের ঐতিহ্য। দুর্যোগে সবার আগে অসহায় মানুষের পাশে দাঁড়ায় আওয়ামী লীগ। জন্মলগ্ন থেকে আজ অবধি বিগত সত্তর বছর মানুষের পাশে থেকে আস্থা অর্জন করেছে মাটি ও মানুষের দল আওয়ামী লীগ।


ওবায়দুল কাদের বলেন সরকারের পাশাপাশি আওয়ামী লীগ করোনা সংকটে সারা দেশের অসহায় কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়ে এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে।


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, করোনাকালে দলীয় নেতাকর্মীরা নিজেদের জীবনের মায়াকে তুচ্ছজ্ঞান করে মানুষের পাশে দাঁড়িয়েছে, এজন্য অধিক সংখ্যক করোনায় আক্রান্ত হয়েছে। দলীয় নেতাকর্মী থেকে শুরু করে কেন্দ্রীয় আওয়ামী লীগের ৬ জন নেতা, মন্ত্রী পরিষদের সদস্য, দলীয় সংসদ সদস্যসহ দেশের বিভিন্ন স্তরের নেতাকর্মী প্রাণ হারিয়েছে।


সংকটে সাহসী ও পরীক্ষিত নেতৃত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করছেন উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, সংকটকালে মানুষের জীবন ও জীবিকার সুরক্ষায় বিশেষজ্ঞদের সঙ্গে কথা বলে, মতামত নিয়ে বিভিন্ন সিদ্ধান্ত নিচ্ছেন, করছেন সমন্বয়, তার নেতৃত্বে সবার সহযোগিতায় এ সংকট কাটিয়ে উঠবো ইনশাআল্লাহ।


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, করোনা প্রতিরোধে চশমা, মাস্ক, পিপিই, সাবান, সেনিটাইজার, স্প্রে মেশিনসহ বিভিন্ন সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে।জাতীয় জীবনে যেকোনো দুর্যোগ ও সংকটে তরুণরা এগিয়ে এসেছে, তাদের সম্মিলিত তারুণ্য অসহায় মানুষের সাহস জোগাবে।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com