শিরোনাম
আওয়ামী লীগের কঠোর সমালোচনায় মির্জা ফখরুল
প্রকাশ : ২১ জুন ২০২০, ২০:৩০
আওয়ামী লীগের কঠোর সমালোচনায় মির্জা ফখরুল
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরার শ্যামনগরে বিএনপি নেতা-কর্মীদের ওপর হামলার ঘটনায় আওয়ামী লীগের কঠোর সমালোচনা করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


তিনি বলেন,অবস্থাদৃষ্টে মনে হচ্ছে আওয়ামী শাসকগোষ্ঠীর বর্বরোচিত শাসনে বাংলাদেশ নামক স্বাধীন দেশটি ক্রমান্বয়ে আইয়ামে জাহিলিয়াতের যুগকেও হার মানাতে চাচ্ছে। অদৃশ্য আততায়ী করোনাভাইরাসের মরণছোবলে ভীত সন্ত্রস্ত ও নিরন্ন মানুষকে বিএনপি নেতাকর্মীদের দ্বারা সাহায্যের মহৎ উদ্যোগকে সন্ত্রাসী কায়দায় বাধাগ্রস্ত করতেই আওয়ামী সন্ত্রাসীরা প্রতিনিয়ত নেতাকর্মীদের ওপর হামলা চালাচ্ছে। এটি নিঃসন্দেহে চলমান দু:শাসনেরই ভয়াবহ নজির।


তিনি বলেন, ক্ষমতাসীন দল কর্তৃক এধরনের পৈশাচিক হামলা ও রক্তাক্ত সন্ত্রাসী ঘটনার কারণেই দেশ আরো গভীর নৈরাজ্যের মধ্যে নিপতিত হয়েছে। এই করোনা মহামারীর মধ্যে গরীব ও ছিন্নমূল মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণে সরকারী দলের সন্ত্রাসীদের হামলা অশুভ ইঙ্গিতেরই ইশারা। সাতক্ষীরার শ্যামনগরে ত্রাণ বিতরণের সময় আওয়ামী সন্ত্রাসীদের বেপরোয়া হামলা, গাড়ী ভাংচুর ও নেতাকর্মীদের আহত করার ঘৃণ্য ও কাপুরুষোচিত ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।


বিএনপির মহাসচিব বলেন, নানা প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি সবসময়ই জনগণের পাশে থেকেছে। বর্তমানে বাংলাদেশসহ বিশ্বব্যাপী করোনাভাইরাসের মহাদুর্যোগময় সময়েও বিএনপি দেশব্যাপী অসহায় মানুষকে সাহায্য-সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। কিন্তু কোনোভাবেই মানবিক কাজকে মেনে নিতে পারছে না বর্তমান হিংসাশ্রয়ী আওয়ামী লীগ সরকার।


প্রসঙ্গত, রবিবার (২১ জুন) সাতক্ষীরা জেলা বিএনপির আহবায়ক এ্যাডভোকেট সৈয়দ ইফতেখার আলী, যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব, সদস্য ও সাতক্ষীরা পৌরসভার মেয়র তাসকীন আহমেদ চিশতি, সদস্য আশেক এলাহী মুন্না, মহিলাদল নেত্রী ও উপজেলার সাবেক মহিলা চেয়ারম্যান নুরজাহান পারভীন ঝর্নার নেতৃত্বে ঘূর্ণিঝড় আমফানের আঘাতে ক্ষতিগ্রস্ত শ্যামনগর উপজেলার অসহায়, গরীব ও ছিন্নমুল মানুষদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণের সময় আকস্মিকভাবে ছাত্রলীগ-যুবলীগের নেতা-কর্মীরা হামলা চালায়।এতে একটি প্রাইভেট মাইক্রোবাসসহ কমপক্ষে ১০টি মোটরসাইকেল ভাংচুর এবং বেদম পিটিয়ে বিএনপির অন্তত ১২ জন নেতাকর্মীকে গুরুতর আহত করা হয়।


বিবার্তা আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com