শিরোনাম
বিএনপিকে জনগণের পাশে দাঁড়ানোর আহ্বান কাদেরের
প্রকাশ : ০১ এপ্রিল ২০২০, ১৫:৩৭
বিএনপিকে জনগণের পাশে দাঁড়ানোর আহ্বান কাদেরের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাস সংকট পরিস্থিতিতে সরকারের সমালোচনা করে রাজনৈতিক ফায়দা লুটা থেকে বিএনপিকে বিরত থাকার আহ্বান জানিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। একইসঙ্গে বিএনপিকে জনগণের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন তিনি।


বুধবার (১ এপ্রিল) নিজের সরকারি বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের এ আহ্বান জানান।


সেতুমন্ত্রী বলেন, করোনাভাইরাসের এই সংকটে বিএনপি নেতারা দেশবাসীর পাশে না দাঁড়িয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে সরকারের সমালোচনা করে চলেছে। বিএনপি নেতাদের বলব, এই দুঃসময়ে রাজনৈতিক ফায়দা লোটার অপতৎপরতা থেকে বিরত থাকুন। জনগণের পাশে থেকে দেশের সংকটময় পরিস্থিতি মোকাবিলা করুন।


তিনি বলেন, দেশের এই সংকট মুহূর্তে সরকারের পাশাপাশি আওয়ামী লীগের নেতাকর্মীরাও জনগণের পাশে দাঁড়িয়েছেন। কিন্তু বিএনপি জনগণের পাশে না দাঁড়িয়ে রাজনৈতিকভাবে ফয়দা লোটার চেষ্টা করছে।


এসময় পদ্মা সেতুর কাজের অগ্রগতির কথা জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, পদ্মাসেতুর বিদ্যমান কাজের অগ্রগতি উন্নতির দিকে অর্জিত হয়েছে। ইতোমধ্যে ২৭টি স্প্যান বসানো হয়েছে। ৬.১৫ কিলোমিটার দীর্ঘ সেতুর ইতোমধ্যে ৪ কিলোমিটারেরও বেশি দৃশ্যমান হয়েছে। প্রকল্পের সার্বিক অগ্রগতি ৭৮.৫০ শতাংশ।


বিএনপিকে এই দুঃসময়ে জনগণর পাশে থেকে দেশের এই সংকটময় পরিস্থিতিতে রাজনৈতিক ফায়দা লোটার অপতৎপরতা থেকে বিরত থাকার আহ্বান জানান ওবায়দুল কাদের।


এর আগে সকালে ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত বিভিন্ন হাসপাতালসহ সমাজিক সংগঠনের মাঝে করোনাভাইরাস প্রতিরোধী উপকরণ সামগ্রী বিতরণ করা হয়।


এসময় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা, উপদফতর সম্পাদক সায়েম খান উপস্থিত ছিলেন।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com