শিরোনাম
ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী দিলেন এমপি বাবলা
প্রকাশ : ২৯ মার্চ ২০২০, ১৭:৪০
ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী দিলেন এমপি বাবলা
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

করোনাভাইরানের কারণে কর্মহীন হয়ে পড়া সুবিধাবঞ্চিতদের ঘরে ঘরে গিয়ে চাল, ডাল, আলু, সাবান ও মাস্ক বিতরণ করেছেন জাতীয় পার্টির কোচেয়ারম্যান ও ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা। পাশাপাশি জাপার প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন ও লিয়াকত হোসেন খোকা এমপিও নিজ নিজ এলাকায় জনগণের মাঝে খাবার বিতরণ করছেন।



বাবলা রবিবার (২৯ মার্চ) দিনব্যাপী তার নির্বাচনী এলাকার কদমতলী থানার ৫৮ নং ওয়ার্ডের ওয়াসা এলাকায় সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ব্যক্তিগত পক্ষ থেকে তিনি এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। এই সময় তার সঙ্গে ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ন সাংগঠনিক সম্পাদক সাংবাদিক সুজন দে, যুগ্ন প্রচার সম্পাদক ও কদমতলী থানার সাধারণ সম্পাদক শেখ মাসুক রহমান, জাপার কেন্দ্রীয় নেতা মো: মনিরুজ্জামান, স্থানীয় জাপা নেতা হোসেন মিয়া, ফয়েজ আহমেদ, ডি কে সমির, মো: জুয়েল ওসমান, বাবুল হোসেন মিন্টু, স্বেচ্ছাসেবক পার্টির নেতা মো: রনি, লিটন আলী, শ্রমিক পার্টির আঞ্জু বেগম, আলমগীর হোসেন, হায়দার আলী, মো: স্বাধীন ও মো: আদু ইসলাম।



এছাড়া রবিবার বেলা ১১টার পর থেকে জাতীয় পার্টির নেতাকর্মীরা চারটি টিমে বিভক্ত হয়ে কদমতলী থানার ৫৮, ৫৯, ৫২ ও ৫৩ নং ওয়ার্ডের প্রায় সাত শতাধিক বাড়িতে গিয়ে ঢাকা- ৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলার পক্ষ থেকে তিন কেজি করে চাল, এক কেজি ডাল, এক কেজি আলু, দুইটি সাবান ও একটি করে মাস্ক প্রতিটি সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে বিতরণ করেন। এই সময় জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এর আগে এমপি আবু হোসেন বাবলা সকাল ১০টার দিকে ৫৮ নং ওয়ার্ডের ১ নং সড়ক থেকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের পক্ষ থেকে জীবণুনাশক ছিটানোর কর্মসূচি উদ্বোধন করেন।


সোমবার সকাল থেকে শ্যামপুর থানার সুবিধাবঞ্চিতদের মাঝেও খাদ্য সামগ্রী বিতরণ করেন সৈয়দ আবু হোসেন বাবলা এমপি।


অসহায় দু:স্থদের মাঝে খাবার বিতরণ করলেন হাজী মিলন



জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন রবিবার সকাল থেকে নিজ বাসায় এবং পুরান ঢাকার সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে খাবার বিতরণ করেন। তিনি প্রত্যেক পরিবারের মাঝে চাল, ডাল, তেল, আলু ও লবন বিতরণ করেন। আগামী ৪ এপ্রিল পর্যন্ত তিনি দু:স্থদের মাঝে এ খাবার বিতরণ করবেন। এসময় হাজী মিলনের ছেলে রাকিব উদ্দিন আবিরসহ স্থানীয় জাপার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


অন্যদিকে জাপার আরেক সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা গত ২২ এপ্রিল থেকে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে প্রতিটি গ্রামে তার নিজের তত্ত্বাবধানে মানুষের মাঝে খাবার বিতরণ করছেন। তিনি আজ বারদি ইউনিয়নে নিজ হাতে বাড়িতে বাড়িতে গিয়ে খাবার ও ঔষধ বিতরণ করেন।


বিবার্তা/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com