ঢাকা-১০ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন শফিউল
প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০২০, ২১:৫৯
ঢাকা-১০ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন শফিউল
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকা-১০ আসনের উপ-নিবার্চনে মনোনয়ন ফরম জমা দিয়েছেন এফবিসিসিআই সাবেক সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে ধানমন্ডি আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে তিনি মনোনয়ন ফরম জমা দেন।


মহিউদ্দিন বলেন, ঢাকা-১০ আসন আমার দৃষ্টিতে একটি ইতিহাস জড়িত আসন। এ আসনে বঙ্গবন্ধু দীর্ঘদিন কাটিয়েছেন। এখানকার লোকজন, ধূলিকণা, বাতাস সবকিছুতেই বঙ্গবন্ধুর আদর্শ মিশে আছে। আমি মনে করি এ আসনে যদি আমি মনোনয়ন পাই এটা আমার জন্য অত্যন্ত সৌভাগ্যের ও আনন্দের। আমাকে মনোনীত করলে অত্যন্ত আনন্দচিত্তে আমি গ্রহণ করব।


তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সংসদীয় মনোনয়ন বোর্ড আছে। তারা যদি আমাকে মনোনীত করেন তাহলে আমি ঢাকা-১০ আসনে নির্বাচন করব।


মহিউদ্দিন আরো বলেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক রাজনৈতিক দল। এজন্য যে কেউ এই মনোনয়ন প্রত্যাশা করতে পারে এর মধ্যে আমিও একজন।


তিনি বলেন, রাজনৈতিক ব্যক্তি বা ব্যবসায়ী যাই হোক আমাদের উচিত দেশের সেবা করা। বঙ্গবন্ধুর আদর্শের সোনার বাংলা গড়ে তোলা। দেশকে এগিয়ে নেয়ার জন্য সর্বশ্রেণির মানুষ প্রয়োজন। একজন রাজনীতিবিদ যেমন দেশকে কন্ট্রিবিউট করেন একজন অর্থনীতিবিদও কন্ট্রিবিউট করেন। সবারই মূল উদ্দেশ্য দেশ ও জনগণের সেবা করা।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com