শিরোনাম
জলাবদ্ধতা নিরসনে কার্য়করী পদক্ষেপ নেয়া হবে: মিলন
প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২০, ১৮:১৯
জলাবদ্ধতা নিরসনে কার্য়করী পদক্ষেপ নেয়া হবে: মিলন
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, জনগণের ভোটে নির্বাচিত হলে সিটি উন্নয়নে ২০ বছরের মহাপরিকল্পনা গ্রহণ করা হবে। জলাবদ্ধতা নিরসনে কার্য়করী পদক্ষেপ গ্রহণ করা হবে। উন্নয়ন কাজের জন্য রাস্তা খোঁড়ার প্রয়োজন হলে সকল বিভাগের সমন্বয়ে কর্মপদ্ধতি গ্রহণ করা হবে।


বুধবার সকালে নির্বাচনী প্রচারণায় তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, নগরীর ভোটারদের মধ্যে ৯০ শতাংশ ভাড়াটিয়া। ভাড়াটিয়াদের স্বার্থ রক্ষায় উদ্যোগ নেয়া হবে। গণপরিবহন উন্নত ও পর্যাপ্ত পার্কিংয়ের ব্যবস্থা করা হয়ে।


তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, আপনারা আমাকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে নগরবাসীর সেবা করার সুযোগ করে দিন। আমি আপনাদের সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজমুক্ত ঢাকা উপহার দিবো ইনশাল্লাহ।


হাজী মিলন আজ সকালে পুরান ঢাকার আমলীগোলা থেকে শুরু করে দিনব্যাপী রহমতগঞ্জ, চকমোগলতলী, শহীদনগর, কিল্লার মোড়, মিডফোর্ট, ইসলামবাগ, দেবী দাস রোড, পোস্তা, চুড়ি হাট্টা, এরশাদ কলোনী, বৌবাজার, নলগোলা, বদ্দপাড়া, ছোট কাটারা, বড় কাটারা, কাজী রিয়াজউদ্দিন রোডে লাঙ্গলে ভোট চেয়ে প্রচারণা জালান।


প্রচারণায় বরাবরের মত আজও মিলনের সাথে কোনো কেন্দ্রীয় বা মহানগর নেতাকে দেখা যায়নি। এসময় হাজী মিলনের দুই ছেলে রাকিব উদ্দিন আবির, সাকিব উদ্দিন শিফানসহ স্থানীয় জাপা নেতা সাবের হোসেন, কামাল হোসেন, রাহাদ ইসলাম, লিটন আহমেদ, সাকিল আহমেদসহ বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


বিবার্তা/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com