শিরোনাম
তিলোত্তমা ঢাকা গড়তে চান হাজী মিলন
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২০, ১৭:৪১
তিলোত্তমা ঢাকা গড়তে চান হাজী মিলন
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, রাজধানী ঢাকাকে পরিকল্পিত ও তিলোত্তমা নগরী করার যে চেষ্টা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ করে গেছেন আমি নির্বাচিত হলে তা বাস্তবায়ন করবো। বেড়িবাঁধ নির্মাণ, নগর ভবন সৃষ্টি, রাজধানীর রাস্তা প্রশস্ত, নতুন রাস্তা নির্মাণসহ রাজধানীতে উন্নয়নের বিপ্লব ঘটিয়েছেন এরশাদ।


রবিবার নির্বাচনী এলাকায় প্রচারকালে তিনি এ কথা বলেন।


তিনি বলেন, আমি নির্বাচিত হতে পারলে প্রথমেই নগরবাসীর মূল সমস্যা যানজট, সন্ত্রাস থেকে রক্ষা করার জন্য প্রয়োজনে নিজের জীবন বাজি রাখবো।


আজ গোলাপশাহ্ মাজার, গুলিস্তান, বিজয়নগর, নয়াপল্টন, রাজধানী মার্কেট, সায়েদাবাদ, যাত্রাবাড়ী, মীরহাজিরবাগ, পুরান ঢাকার ইসলামবাগ, চকমোগলটুলী, রহমতগঞ্জ, নাজিমুদ্দিন রোড, পাকিস্তান মাঠ, নাজিরা বাজার এলাকায় গণসংযোগ ও প্রচারণায় অংশ নেন।


প্রচারকালে তিনি ১০টিরও অধিক পথসভায় বক্তব্য রাখেন। এ সময় হাজী মিলনের সাথে জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, মোস্তাকুর রহমান মোস্তাক, যুগ্ম-মহাসচিব শফিকুল ইসলাম শফিক, ফখরুল আহসান শাহজাদা, হাজী মিলনের ছেলে রাকিব উদ্দিন আহমেদ আবিরসহ মহানগর জাপা ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এদিকে, ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩১ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শফিকুল ইসলাম সেন্টুর পক্ষে নির্বাচনী প্রচারণায় নেমেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতারা। নেতারা মোহাম্মদপুর টাউনহল, ইকবাল রোড, বাবর রোড, আসাদ গেট এলাকায় সেন্টুর পক্ষে লিফলেট বিতরণ করেন। ১৯নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সৈয়দ মঞ্জুর পক্ষে বনানীর কড়াইল, বনানী বাজার, চেয়ারম্যান বাড়ী, কাকলী এলাকায় গণসংযোগ ও প্রচারণায় অংশ নেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতারা। তারা নির্বাচনী প্রচার মিছিলেও অংশ নেন। এ সময় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা হাসিবুল ইসলাম জয়, সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন হেলাল, মোস্তফা কামালসহ জাপার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com