শিরোনাম
‘সরকার খালেদা জিয়াকে মুক্ত করবে একথা ভাবা আহাম্মকি’
প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০১৯, ১৯:৪১
‘সরকার খালেদা জিয়াকে মুক্ত করবে একথা ভাবা আহাম্মকি’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দুর্নীতির দায়ে কারাদণ্ড হয়েছে খালেদা জিয়ার।এই দুর্নীতির দায় থেকে সরকার তাকে মুক্ত করে দেবে একথা ভাবা যেমন আহাম্মকি, আর আইনেরও পরিপন্থী বলে মন্তব্য করেছেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম।


মহান বিজয় দিবস উপলক্ষে শুক্রবার সাভার জাতীয় স্মৃতিসৌধের পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।


মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার আইনের শাসনে বিশ্বাস করে। ফলে কোনোভাবেই কোনো দুর্নীতিবাজ বা দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত ব্যক্তিকে সরকারের সাহায্য করার প্রশ্নই উঠে না।


তাছাড়া বিষয়টি সর্বোচ্চ আদালতের বিবেচনা উল্লেখ করে তিনি বলেন, খালেদা জিয়ার জামিন দেয়ার ব্যাপারে উপযুক্ত কারণ না পাওয়ায় সুপ্রিম কোর্টের আপিল বিভাগে প্রধান বিচারপতির নেতৃত্বে সব বিচারপতিরা সর্বসম্মতিক্রমে তার জামিনের আবেদন খারিজ করে দিয়েছেন।


গণপূর্তমন্ত্রী আরো বলেন, বিএনপি রাজনৈতিকভাবে এখন দেউলিয়া হয়ে গেছে।তাদের আন্দোলনে সরকার ভীত নয়।আওয়ামী লীগ অনেক পুরনো দল। পাকিস্তানী সেনাদের মোকাবেলা করে আজকে এ পর্যন্ত এসেছে।তাই আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই।বিএনপি নেতারা যে সরকার পতন আন্দোলনের হুমকি দিচ্ছেন- এটা রাজনৈতিক দেউলিয়াপনা ছাড়া আর কিছুই না।


জাতীয় স্মৃতিসৌধ পরিদর্শনকালে এ সময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন গৃহায়ণ ও গণপূর্ত অধিদফতরের প্রধান প্রকৌশলী শাহাদাত হোসেন, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোসলে উদ্দিন আহম্মদ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী শঙ্কর কুমার মালো, উপ-বিভাগীয় প্রকৌশলী আবু হায়াত মোহাম্মদ শাকিউল আজম, উপ-সহকারী প্রকৌশলী মিজানুর রহমান।


বিবার্তা/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com