মৌলী স্মরণে মধুর ক্যান্টিনে মোমবাতি প্রজ্জ্বলন
প্রকাশ : ১২ ডিসেম্বর ২০১৯, ২০:২৭
মৌলী স্মরণে মধুর ক্যান্টিনে মোমবাতি প্রজ্জ্বলন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ছাত্রলীগের সাবেক নেত্রী ফারমিন মৌলী স্মরণে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় মধুর ক্যান্টিনে মোমবাতি প্রজ্জ্বলন করেছে মুক্তিযুদ্ধ মঞ্চ।


বীর মুক্তিযোদ্ধার সন্তান, ছাত্রলীগের সাবেক নেত্রী ও মুক্তিযুদ্ধ মঞ্চ, পিরোজপুর জেলা শাখার সভাপতি ফারমিন মৌলী গত ১০ ডিসেম্বর নিজ এলাকায় বেপরোয়া গতিতে চালিয়ে আসা অ্যাম্বুলেন্সের ধাক্কায় নিহত হন। ফারমিন মৌলীর অকাল মৃত্যুতে তিনদিনের শোক কর্মসূচি ঘোষণা করেছে মুক্তিযুদ্ধ মঞ্চ।


১২ ডিসেম্বর মধুর ক্যান্টিনে মোমবাতি প্রজ্জ্বলন ও কালো ব্যাজ ধারণ, ১৩ ডিসেম্বর ঘাতক চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিকাল ৩টা ৩০মিনিটে ঢাবির টিএসসির সংলগ্ন রাজু ভাস্কর্যের পাদদেশে মানববন্ধন ও ১৪ ডিসেম্বর বাদ আসর ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে দোয়া-মাহফিল কর্মসূচি পালন করবে মুক্তিযুদ্ধ মঞ্চ।



ঢাবিতে মৌলী স্মরণে মোমবাতি প্রজ্জ্বল করে মুক্তিযুদ্ধ মঞ্চ


আজ সন্ধ্যায় মধুর ক্যান্টিনে মুক্তিযুদ্ধ মঞ্চের মোমবাতি প্রজ্জ্বলন ও কালো ব্যাজ ধারণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন মধুর ক্যান্টিনের স্বত্বাধিকারী অরুণ কুমার দে, বাংলাদেশ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয়, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সভাপতি আমিনুল ইসলাম বুলবুল, সাধারণ সম্পাদক মো. আল মামুন, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি সনেট মাহমুদ, সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত তূর্য, মহানগর দক্ষিণ শাখার সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক ইমরান হোসেন, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এসএম জাকারিয়া ইসলাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আফসানা নূর দিনিয়া ও ঢাবির স্যার এ.এফ. রহমান হল শাখার সাধারণ সম্পাদক ইমরান হোসেনসহ নেতৃবৃন্দ।


কালো ব্যাজ ধারণ ও মোমবাতি প্রজ্জ্বলন শেষে ফারমিন মৌলীর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করে মুক্তিযুদ্ধ মঞ্চের নেতৃবৃন্দ।


কর্মসূচিতে মুক্তিযুদ্ধ মঞ্চ, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো: আল মামুন বলেন, ‘বীর মুক্তিযোদ্ধার সন্তান, ছাত্রলীগের সাবেক নেত্রী, মুক্তিযুদ্ধ মঞ্চ পিরোজপুর জেলা শাখার সভাপতি ফারমিন মৌলীর অকাল মৃত্যু ছাত্র রাজনীতিতে অপূরণীয় ক্ষতি। আমরা তার মৃত্যুতে গভীর ভাবে শোকাহত। মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের জন্য তার নিরলস পরিশ্রম ও অবদান মুক্তিযুদ্ধ মঞ্চ আজীবন স্মরণ করবে। তার স্মৃতির প্রতি সম্মান ও শ্রদ্ধা জানিয়ে মুক্তিযুদ্ধ মঞ্চ পিরোজপুর জেলা শাখার সভাপতি পদটি আজীবনের জন্য আমরা শূন্য ঘোষণা করেছি। ফারমিন মৌলীর স্মৃতি আজীবন আমাদের হৃদয়ের মণিকোঠায় বেঁচে থাকবে। ফারমিন মৌলীর হত্যাকারী ঘাতক চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছে মুক্তিযুদ্ধ মঞ্চ।’


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com