শিরোনাম
ঢাকা উত্তর ও দক্ষিণ আ.লীগের নেতৃত্বে বজলুর-কচি, মান্নাফি-হুমায়ুন
প্রকাশ : ৩০ নভেম্বর ২০১৯, ১৬:৩৬
ঢাকা উত্তর ও দক্ষিণ আ.লীগের নেতৃত্বে বজলুর-কচি, মান্নাফি-হুমায়ুন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন যথাক্রমে শেখ বজলুর রহমান ও আবু আহাম্মদ মান্নাফি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এস এ মান্নান কচি ও হুমায়ুন কবির।


শনিবার বিকালে ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে তারা নির্বাচিত হন। শুদ্ধি অভিযানের কারণে অনেক প্রার্থী এবার নেতৃত্বের দৌঁড় থেকে ছিটকে পড়েন।


এর আগে বেলা ১১টার দিকে মহানগর উত্তর ও দক্ষিণের সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। এসময় পুরো সোহরাওয়ার্দী উদ্যান নেতাকর্মীদের উপস্থিতিতে ভরে উঠে। স্লোগানে স্লোগানে মুখর হয়ে উঠে পুরো উদ্যান।


সম্মেলনে প্রধান অতিথি আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বলেন, দু:সময়ে নেতা কর্মীদের ত্যাগের কারণেই আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। ওয়ান ইলেভেনে সময় ২৫ লাখ গণস্বাক্ষর সংগ্রহ করে তাকে জেল থেকে বের করতে যে উদ্যোগ নেয়া হয়েছিলো সেজন্য ঢাকা মহানগর আওয়ামী লীগের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।


সম্মেলনের দ্বিতীয় অধিবেশন অনুষ্ঠিত হয় বিকালে ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে। এই অধিবেশন থেকে মহানগরের দুই অংশের সভাপতি-সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়।


বিবার্তা/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com