শিরোনাম
৩ কেন্দ্রীয় নেতার পদত্যাগপত্র প্রত্যাখান করলেন ফখরুল
প্রকাশ : ০৩ নভেম্বর ২০১৯, ১৭:২৯
৩ কেন্দ্রীয় নেতার পদত্যাগপত্র প্রত্যাখান করলেন ফখরুল
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সিলেট জেলা ও মহানগর যুবদলের কমিটি ঘোষণাকে কেন্দ্র করে মেয়র আরিফুল হকসহ তিন কেন্দ্রীয় নেতা যে পদত্যাগপত্র দিয়েছিলেন তা প্রত্যাখান করেছেন বিএনপিমহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


রবিবার (৩নভেম্বর) সকালে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, কেন্দ্রীয় ক্ষুদ্রঋণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাক, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাসায় পদত্যাগপত্র নিয়ে যান। এসময় মির্জা ফখরুল পদত্যাগপত্র গ্রহণ না করে তাদের দাবির বিষয়টি সমাধানের আশ্বাস দেন।


জানা গেছে, সিলেট বিএনপিতে চরম অস্থিরতা বিরাজ করছে। জেলা ও মহানগর যুবদলের কমিটি ঘোষণার পর বিএনপিতে তোলপাড় শুরু হয়েছে। দলে বিদ্রোহ দেখা দিয়েছে। ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন না করে লন্ডন থেকে জেলা ও মহানগর যুবদলের কমিটি দেয়ায় পদত্যাগ করতে যাচ্ছেন মেয়র আরিফসহ অনেকে।


এ বিষয়ে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী বলেন, ‘দলের মহাসচিবের কাছে পদত্যাগপত্র জমা দিতে চেয়েছি মেয়র আরিফসহ আমরা তিনজন। তবে এ ব্যাপারে কোনো সিদ্ধান্ত হয়নি। আমাদের অভিযোগ গুরুত্বসহকারে দেখা হবে বলে মহাসচিব আশ্বস্ত করেছেন।’


তিনি আরো বলেন, ‘আমরা আমাদের কাজ চালিয়ে যাবো। কারো জন্য অপেক্ষা করবো না। দলের পদ ছাড়ার জন্য অনেকেই প্রস্তুত রয়েছেন।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com